শনিবার | নভেম্বর ২৭, ২০২১ | ১৩ অগ্রহায়ণ ১৪২৮

টকিজ

ক্যাটরিনা-ভিকির বিয়ে ডিসেম্বরে!

ফিচার প্রতিবেদক

বলিউড পাড়ায় এবার বাজতে চলেছে বিয়ের সানাই। সাত পাকে বাঁধা পড়ছেন আলোচিত জুটি ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল। কফি উইথ করণ শোতে ভিকি কৌশলের সঙ্গে তাকে ভালো মানায় বলে আলোচনায় আসেন বলিউড তারকা ক্যাটরিনা। সে কথা শুনে তখন জ্ঞান হারানোর অবস্থা হয় ভিকির। এর পর থেকেই ভিকির সঙ্গে ক্যাটরিনার সম্পর্ক নিয়ে অনেকেই ধারণা করেছিলেন, এটি গড়াবে আজীবনের প্রতিশ্রুতিতে। বেশকিছু দিন আগে শোনা যায়, গত ১৮ আগস্ট গোপনে বাগদান সেরেছেন ক্যাট-ভিকি। এবার জানা গেল, এ সম্পর্ককে পরবর্তী ধাপে রূপ দিতে চলেছেন এ লাভবার্ড। শিগগিরই সাত পাকে বাঁধা পড়ছেন তারা।


এরই মধ্যে বিয়ের প্রস্তুতি শুরু করে দিয়েছেন ক্যাট ও ভিকি। আর তাদের বিয়ের পোশাক তৈরি করেছেন ভারতের বিখ্যাত ফ্যাশন ডিজাইনার সব্যসাচি মুখোপাধ্যায়। সিল্কের লেহেঙ্গা পরবেন বলে ঠিক করেছেন ক্যাটরিনা। আর আগামী নভেম্বর অথবা ডিসেম্বরে তাদের বিয়ে হতে পারে বলে জানা গেছে।

এর আগে বহুবার ক্যাট-ভিকির সম্পর্কের গুঞ্জন শোনা গেলেও এ বিষয়ে মুখে কুলুপ এঁটে ছিলেন তারা। তবে একসঙ্গে ছুটি কাটানোর কিছু ছবি শেয়ারের পর থেকে নড়ে চড়ে বসেন পাপ্পারাজিরা। এছাড়া ক্যাটরিনার বাড়িতে আসা-যাওয়া করতে দেখা গেছে ভিকিকে। সম্প্রতি সর্দার উধম সিনেমার প্রিমিয়ারে সবার সামনে দুজন দুজনকে জড়িয়ে ধরেন।

ক্যাটরিনার চেয়ে বয়সে পাঁচ বছরের ছোট ভিকি। প্রেম নিয়ে বছর খানেক আগে এক সাক্ষাত্কারে তিনি বলেছিলেন, প্রেম কোনো খারাপ জিনিস না, একটা দুর্দান্ত অনুভূতি। তবে সত্যি বলতে আমি ব্যক্তিগত জীবন নিয়ে কিছু বলতে চাই না। কিছু বললে লোকে সেটার নানা অর্থ বের করবে, সেটা নিয়ে আবার কিছু ভুল অর্থও বের হবে।

তবে ক্যাট ক্যারিয়ারের শুরুতে দীর্ঘদিন বলিউড ভাইজানখ্যাত সালমান খানের প্রেমে হাবুডুবু খেলেও টেকেনি সে সম্পর্ক। তারপরই বলিউডের চকোলেট বয় রণবীর কাপুরের সঙ্গে প্রেমে মজেছিলেন ক্যাট। সে সম্পর্কেরও বিচ্ছেদ হয়। বলিউডের প্রথম সারির হিরোদের সঙ্গে ক্যাটের সম্পর্কের কথা সবারই জানা। তাকে নিয়ে সম্পর্ক গুঞ্জন সর্বদাই তুঙ্গে। যদিও এসব এখন অতীত।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন