রবিবার | ডিসেম্বর ০৫, ২০২১ | ২১ অগ্রহায়ণ ১৪২৮

টকিজ

ঢাকাই সিনেমায় মোশাররফ-জিৎ জুটির গুঞ্জন

গল্প পছন্দ করেছেন, তবে...

ফিচার প্রতিবেদক

মোশাররফ করিম, জিৎ

ছোট পর্দার নন্দিত পরিচালক সঞ্জয় সমাদ্দার দ্বিতীয় পুরুষ নামে একটি সিনেমা বানাবেন। সিনেমায় দেশের জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিমের সঙ্গে কলকাতার জনপ্রিয় নায়ক জিতের অভিনয়ের কথা শোনা যাচ্ছে। নিয়ে কয়েকটি গণমাধ্যম সংবাদও প্রকাশ করেছে। যোগাযোগ করা হলে পরিচালক সঞ্জয় সমাদ্দার বণিক বার্তাকে বলেন, বিষয়টা একেবারেই প্রাথমিক পর্যায়ে আছে। জিতের সঙ্গে শুধু গল্প নিয়ে কথা হয়েছে। এরপর আর যোগাযোগ করা হয়নি। গল্পটা জিৎ পছন্দ করেছেন। এটুকুই ঘটনা। তবে ৩০ অক্টোবরের পরে জিৎ মোশাররফ করিমের সঙ্গে বসবেন বলে জানান তিনি। দ্বিতীয় পুরুষ সিনেমায় অভিনয় করলে মোশাররফ করিম জিৎকে কোন চরিত্রে পাওয়া যাবে জানতে চাইলে তিনি বলেন, আসলে বিষয়টা নিয়ে এখনই কিছু বলতে চাই না। কারণ কথা খুবই প্রাথমিক পর্যায়ে আছে। অবস্থায় হওয়া, না হওয়ার সম্ভাবনা থেকেই যায়। ৫০ শতাংশ আলাপ এগোলেও কিছু একটা বলা যেত। বলা চলে এখনো তেমন কোনো কথাই হয়নি।       

নির্মাতা সঞ্জয় সমদ্দার বায়োপিক নামে একটি সিনেমা নির্মাণ করছেন। এরই মধ্যে বায়োপিকের প্রি-প্রডাকশন শেষ হয়েছে। ছবিতে জুটি বাঁধতে চলেছেন সিয়াম আহমেদ পরীমনি।

তিনি জানান, আগামী জানুয়ারিতে দ্বিতীয় পুরুষ সিনেমার শুটিং শুরুর চিন্তা করছেন সঞ্জয়। আর নভেম্বরে শুটিং হবে বায়োপিক চলচ্চিত্রের।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন