শনিবার | নভেম্বর ২৭, ২০২১ | ১৩ অগ্রহায়ণ ১৪২৮

দেশের খবর

ভোলায় স্ত্রীর বিরুদ্ধে স্বামী হত্যার অভিযোগ

বণিক বার্তা প্রতিনিধি, ভোলা

ভোলায় পারিবারিক কলহের জেরে স্বামীকে হত্যার পর টুকরো টুকরো করেছে স্ত্রী। গতকাল শনিবার দিবাগত রাতে ভোলা সদর উপজেলার আলিনগর ইউনিয়নের পন্ডিতের পোল এলাকার শিয়ালী বাড়িতে এ ঘটনা ঘটে। খবর পেয়ে আজ রোববার সকালে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে স্ত্রী নুরুন্নাহার ও তার ছেলেকে আটক করা হয়।

পুলিশ ও স্থানীয়রা জানান, ২৬ বছর আগে সদর উপজেলার উত্তর দিঘলদী ইউনিয়নের ৭নং ওয়ার্ডের জয়গুপ্তি গ্রামের বসিন্দা আবদুর রবের মেয়ের সাথে বিয়ে হয় ফরহাদ হোসেন টিটব মুন্সির। ২০১৩ সালের দিকে প্রথম স্ত্রীর অনুমতি ছাড়াই ফরহাদ হোসেন দ্বিতীয় বিয়ে করেন একই উপজেলার আলিনগর ইউনিয়নের পন্ডিতের পোল এলাকার শিয়ালী বাড়ির মেয়ে নুরুন্নাহারকে। এরপর থেকে দুই পরিবারের মধ্যে পারিবারিক কলহ লেগেই থাকত। 

ঘটনার দিন ২৩ অক্টোবর সন্ধ্যায় ফরহাদ হোসেন টিটবকে মোবাইল ফোনে নিজ বাড়িতে ডেকে নেন দ্বিতীয় স্ত্রী নুরুন্নাহার। এরপর গভীর রাতে চোখে মড়িচের গুড়ো ছিটিয়ে দা দিয়ে প্রথমে মাথায় এলোপাতাড়ি কোপাতে থাকেন। এক পর্যায়ে ফরহাদ হোসেন অচেতন হয়ে মাটিতে লুটে পড়েন। এরপর হাতের আঙ্গুল ও তার ডান পা কুপিয়ে শরীর থেকে আলাদা করে রান্না ঘরের পাতিলে রেখে দেয়। 

সকালে ঘরের সামনে দা হাতে রক্ত মাখা নুরুন্নাহারকে দেখে পুলিশে খবর দেন স্থানীয়রা। পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ভোলা সদর হাসপাতালের মর্গে পাঠায়।

 ভোলা মডেল থানার এসআই মো. কবির হোসেন উকিল বলেন, পুলিশ নিহতের স্ত্রী নুরুন্নাহার ও তার ছেলেকে আটক করেছে। হত্যায় ব্যবহৃত দা ও মড়িচের গুড়ো জব্দ করা হয়েছে। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে ভোলা সদর থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন