শনিবার | নভেম্বর ২৭, ২০২১ | ১৩ অগ্রহায়ণ ১৪২৮

টকিজ

জন্মদিনে এতিমদের সঙ্গে দুপুরে খাবেন পরীমনি

ফিচার প্রতিবেদক

ঢাকাই চলচ্চিত্রের আলোচিত নায়িকা পরীমনির জন্মদিন আগামীকাল । প্রতি বছর এ দিনটাকে বিশেষভাবে উদযাপন করেন তিনি। থাকে জমকালো সব আয়োজন। এবারের জন্মদিনের পরিকল্পনা জানতে চাইলে বণিক বার্তাকে বলেন, ‘সারা দিন এতিম খানায় এতিমদের সঙ্গে কাটাব। দুপুরে এতিমদের সঙ্গে খাব। এরপর সন্ধ্যায় আপনাদের সঙ্গে দেখা হবে। এতিমদের সঙ্গে জন্মদিনের আনন্দ ভাগাভাগি কেন? জানতে চাইলে পরীমনি বলেন, ‘আমি এতিম তাই। আমার জন্মদিন আমার কাছে ভীষণ রকম স্পেশাল। স্পেশাল দিনে এতিমদের সঙ্গে খুশি ভাগাভাগি করতে আমার আনন্দ হয়।

এবারের জন্মদিন আয়োজনে কারা অতিথি হিসেবে থাকবেন সে ইঙ্গিত করে সামাজিক যোগাযোগ মাধ্যমে গল্প আকারে গত বুধবার একটি পোস্ট শেয়ার করেছেন তিনি। তাতে হ্যাশ ট্যাগ দিয়ে নায়িকা লিখেছেন, ‘২৪ অক্টোবর ফ্যাক্ট

পরীমনি তার জন্মদিন উপলক্ষে আগাম বার্তা দিয়ে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে লেখেন, ‘এক লোক একটা আস্ত বড় গরু গ্রিল করে তার মেয়েকে বললেন, আমার শুভাকাঙ্ক্ষীদের ভোজের জন্য ডাকো। মেয়েটি রাস্তায় গিয়ে চিত্কার করতে থাকল, আমাদের বাসায় আগুন লেগেছে, কে কোথায় আছো আমাদের সাহায্য করো। অল্প কিছুসংখ্যক মানুষ সাহায্যের জন্য এগিয়ে এলেন। বাকিরা এমন ভাব করলেন, যেন তারা কিছু শুনতেই পাননি! যারা সাহায্যের জন্য এলেন, তারা পেটপুরে মজাদার সেই খাবার খেলেন। বাবা আশ্চর্য হয়ে মেয়েকে জিজ্ঞেস করলেন, মা, যারা এসেছেন তাদের

কাউকেই আমি চিনি না! আমাদের শুভাকাঙ্ক্ষীরা সব কোথায়? মেয়েটি উত্তরে বলল, যারা এসেছেন তারাই আমাদের শুভাকাঙ্ক্ষী। তারা কিন্তু খাবার খেতে আসেননি। তারা এসেছেন আমাদের বাড়ির আগুন নেভাতে। এরাই আমাদের আপনজন। গল্প শেষে পরীমনি লেখেন, ‘যারা বিপদের সময় তোমার পাশে থাকেনি, তারা তোমার আনন্দের অংশীদার হওয়ার যোগ্যতাও রাখে না। এরপর আর কারো বুঝতে বাকি থাকে না, তিনি কোন বিষয়ে গল্পটি বলেছেন।

খুব সহজেই আন্দাজ করা যাচ্ছে, নিজের বিপদে যাদের পাশে পেয়েছেন তাদের নিয়েই নিজের বিশেষ দিনের আনন্দ ভাগাভাগি করতে চান এ অভিনেত্রী। ধারণা করা হচ্ছে, অন্যান্যবারের মতো এবার আমন্ত্রিত অতিথিদের তালিকা খুব বেশি লম্বা হবে না।

জন্মদিন আয়োজনে প্রতি বছর একেক রঙের থিম ব্যবহার করেন তিনি। আমন্ত্রিত অতিথিরা সেই রঙের ড্রেসকোড মেনে জন্মদিনের অনুষ্ঠানে আসেন। গত বছর তার জন্মদিনে ড্রেসকোড ছিল সবুজ। এবারের ড্রেসকোড প্রসঙ্গে এক ফেসবুক পোস্টে পরীমনি বলেন, এবার তার জন্মদিনের অনুষ্ঠানে যারা আসবেন তাদের লাল অথবা সাদা রঙের পোশাক পরে আসতে হবে।

বর্তমানে পরীমনি ব্যস্ত রয়েছেন গিয়াস উদ্দিন সেলিমেরগুনিন’-এর শুটিংয়ে। এরপর প্রীতিলতা, বায়োপিক, অন্তরালে, মাসহ আরো বেশকিছু ছবির শুটিং শুরু করার কথা রয়েছে তার। জন্মদিনের পর নবোদ্যমে কাজে ফিরতে চান এ তারকা।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন