রবিবার | ডিসেম্বর ০৫, ২০২১ | ২১ অগ্রহায়ণ ১৪২৮

টকিজ

ইউটিউবার ভুবনকে বিস্ময়কর বললেন জুনিয়র এনটিআর

ফিচার ডেস্ক

ভুবন বাম, জুনিয়র এনটিআর

ভারতের নেট দুনিয়ায় তুমুল জনপ্রিয় ইউটিউবার ভুবন বাম। পাশাপাশি সামাজিক যোগাযোগ মাধ্যমেও জনপ্রিয় তিনি। বিশেষ করে ইউটিউবের কমেডি শো বিবি কি ভাইনসের জন্যই বেশি পরিচিত ভুবন। এবার ধিনদোরা নামের নতুন ওয়েব সিরিজ নিয়ে হাজির হয়েছেন। যার প্রথম এপিসোড এক সপ্তাহে তিন কোটি ভিউ হয়েছে। দ্বিতীয় এপিসোড এক দিনে ভিউ হয়েছে কোটি ৩০ লাখ। নিজের ইউটিউব চ্যানেলে আপলোড করা ওয়েব সিরিজ দিয়ে ভুবন এখন তুমুল আলোচনায়। আর তার সফলতার প্রশংসা করেছেন তামিল সিনেমার সুপার স্টার জুনিয়র এনটিআর। তার সফলতাকে বিস্ময়কর বলে উল্লেখ করেছেন এনটিআর।

ধিনদোরা সিরিজে প্রধান ১০টি চরিত্রে অভিনয় করেছেন ভুবন। তার ইউটিউব কনটেন্টের জনপ্রিয় চরিত্রগুলোকে নিয়ে এসেছেন। সিরিজটির চিত্রনাট্য পরিচালনাও সামলেছেন ভুবন। শুধু ভক্ত নয়, সেলিব্রেটিদের থেকেও ভুবনের ওয়েব সিরিজ প্রশংসা পাচ্ছে। ভুবনের বহু চরিত্র একত্রে পর্দায় হাজির করার দক্ষতা প্রচেষ্টার প্রশংসা করেছেন তারা। গত সোমবার তালিকায় যোগ দেন জুনিয়র এনটিআর।

কোটি হূদয় জয় করে নেয়া ইউটিউবারের প্রশংসা করে আরআরআর অভিনেতা বলেন, এগিয়ে যাও। ইনস্টাগ্রামে ধিনদোরার পোস্টার শেয়ার করে এনটিআর লেখেন, পরিচালক ছাড়া কীভাবে দিল্লির এই ছেলে একটি ওয়েব সিরিজ তৈরি করেছে, এটা দেখে অবাক হয়েছি। হ্যাশ ট্যাগ দিয়ে তিনি লেখেন, ধিনদোরার প্রত্যেকটা চরিত্রে সে অভিনয় করে, এখন সময় তার, ভুবন বাম। তবে টলিউড সুপার স্টারের প্রশংসার জবাব দেননি ভুবন। এর আগে সিরিজের প্রিমিয়ারে তার সফলতার জন্য প্রশংসা করেছিলেন পরিচালক রাজমৌলিও।

ইউটিউব চ্যানেল বিবি কি ভাইনস সিরিজে ভুবন বামকে নিজের চরিত্রের পাশাপাশি সামির, টিটু মামা, বন্ধু এবং ভুবনের মা-বাবার চরিত্রে দেখা যায়। ২০১৮ সালে প্রথম ভারতীয় একক ইউটিউবার কনটেন্ট নির্মাতা হিসেবে এক কোটি সাবস্ক্রাইব অতিক্রম করেন ভুবন বাম।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন