রবিবার | ডিসেম্বর ০৫, ২০২১ | ২১ অগ্রহায়ণ ১৪২৮

টকিজ

‘স্কুইড গেম’-এর সঙ্গে আরিয়ানের গ্রেফতার তুলনা টুইঙ্কেলের

ফিচার ডেস্ক

আরিয়ান খান, টুইঙ্কেল খান্না

শাহরুখ খানের ছেলে আরিয়ান খান মাদককাণ্ডে গ্রেফতার হওয়ার পর প্রকাশ্যেই তাদের পাশে দাঁড়িয়েছেন বলিউডপাড়ার অনেক নামী তারকা। এবার তালিকায় যুক্ত হলেন বলিউড তারকা অক্ষয় কুমারের স্ত্রী, লেখক উদ্যোক্তা টুইঙ্কেল খান্না। সম্প্রতি আরিয়ানের গ্রেফতারকে বিশ্বজুড়ে আলোচিত নেটফ্লিক্সের হিট শো স্কুইড গেমের সঙ্গে তুলনা করেছেন তিনি।

বিষয়ে নিজের ইনস্টাগ্রামে লেখেন টুইঙ্কেল। নিজের ব্লগপোস্ট টাইটেলের একটি স্ক্রিনশট শেয়ার করে তিনি লেখেন, দেশী স্কুইড গেম শুরু হোক। স্কুইড গেম সিরিজের এক পর্বের কথা উল্লেখ করে টুইঙ্কেল লেখেন, প্রতি খেলোয়াড়কে ১০টি মার্বেল দেয়া হয় এবং পছন্দের প্রতিপক্ষের থেকে প্রতিপক্ষের মার্বেল হাতিয়ে নিতে বলা হয়। পর্বের খেলায় সবচেয়ে শক্তিশালী প্রার্থী ধরা খায়। আরিয়ানের গ্রেফতারের খবর শুনে আমার ওই প্রতিপক্ষের কথা মনে হয়েছিল।

বলিউড তারকা আরো লেখেন, যেখানে মাদককাণ্ডে আরিয়ানের জড়িত থাকার ব্যাপারে কোনো প্রমাণ মেলেনি। সেখানে এটা খুবই খারাপ এবং আরিয়ান জেলে অসহায় অবস্থায় আছে। প্রায় দুই সপ্তাহ ধরে ছেলেটা এভাবে আছে। 

অক্টোবর এক প্রমোদতরী থেকে মাদক গ্রহণের অভিযোগে আরিয়ান খানসহ মোট আটজনকে আটক করে ভারতের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরো (এনবিসি) এর পর থেকেই করাবন্দি অবস্থায় আছেন আরিয়ান খান।

এদিকে গতকাল দুপুরে ভারত বাংলাদেশের একাধিক নিউজ পোর্টালে শাহরুখ খানের বাসভবন মান্নাত- এনবিসির অভিযানের খবর প্রকাশিত হয়। কিন্তু দেশটির গণমাধ্যম এনডিটিভি এনবিসির বরাত দিয়ে একটি খবর প্রকাশ করে। এতে বলা হয়, এনবিসি বলিউড বাদশার বাসা পরিদর্শনে গিয়েছিল। এটা কোনো অভিযান ছিল না। কিছু পেপারওয়ার্ক সারতে তারা মান্নাতে গিয়েছিলেন।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন