ইমন-আইরিন জুটির ‘কাগজ’ সিনেমার শুটিং শেষের পথে

ফিচার প্রতিবেদক

মামনুন হাসান ইমন ও আইরিন সুলতানা

যাপিত জীবনের আড়ালে লুক্কায়িত অন্য এক জীবনের গল্প নিয়ে নির্মাতা জুলফিকার জাহেদী নির্মাণ করছেন তার প্রথম চলচ্চিত্র কাগজ থ্রিলার-রোমান্টিকধর্মী গল্পের সিনেমার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন চিত্রনায়ক মামনুন হাসান ইমন চিত্রনায়িকা আইরিন সুলতানা। এর বিশেষ চরিত্রে আছেন মাইমুনা মম এলিনা শাম্মী। গল্প, চিত্রনাট্য তৈরি এবং প্রযোজনা করছেন নির্মাতা নিজেই।

লেখক ইমন আহমেদ চরিত্রে অভিনয় করছেন নায়ক ইমন। প্রসঙ্গে তিনি বলেন, আমি একজন লেখক চরিত্রে অভিনয় করছি। আমার কাজ হচ্ছে কাগজের মধ্যে লেখা। কাগজের সঙ্গে আমার সুন্দর একটি সম্পর্ক আছে। গল্পটি চমত্কার। সিনেমাটি মুক্তি পেলে দর্শক বেশ উপভোগ করবেন।

ইমনের বিপরীতে রেনু চরিত্রে অভিনয় করছেন আইরিন। তিনি বলেন, রেনু একটি বনেদি পরিবারের মেয়ে। তার পূর্বপুরুষ বনেদি। পারিবারিক সূত্র ধরে পাওয়া বনেদি ভাব রেনুর মধ্যেও আছে। দারুণ একটি গল্প নিয়ে জুলফিকার জাহেদী ভাই সিনেমাটি নির্মাণ করছেন। আশা করছি, সিনেমাটি বাংলাদেশে নতুন প্রজন্মের দর্শকদের মাঝে মাইলফলক হিসেবে স্থান করে নেবে।

নির্মাতা জুলফিকার জাহেদী বলেন, সিনেমাটি একজন লেখকের গল্প নিয়ে। একজন লেখক কীভাবে এক ফিলোসফি নিয়ে বিখ্যাত হয়ে ওঠেন, দর্শক সিনেমায় তা দেখতে পাবেন। এরই মধ্যে সিনেমাটির ৮০ ভাগ কাজ শেষ হয়েছে। পুরো কাজ শেষ করে আন্তর্জাতিক বিভিন্ন উৎসবে মুক্তি দেয়ার পর বাংলাদেশে মুক্তি পাবে। দর্শক গতানুগতিক ধারা থেকে বেরিয়ে ভিন্ন ঘরানার একটি সিনেমা পেতে যাচ্ছে। আমার প্রথম সিনেমায় কোনো কিছুরই কমতি রাখিনি। দর্শকদের চাহিদা অনুযায়ী সিনেমাটি নির্মাণ করছি। সিনেমাটিতে ইমন-আইরিন ছাড়া আরো অভিনয় করছেন শহীদুজ্জামান সেলিম, শশী আফরোজা, মুন, আশরাফ কবির, রিও, যুবরাজ প্রমুখ।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন