রবিবার | ডিসেম্বর ০৫, ২০২১ | ২১ অগ্রহায়ণ ১৪২৮

টকিজ

এবার বনি চাঁদপুরে

ফিচার প্রতিবেদক

বনি সেনগুপ্ত

কয়েকদিন আগেই চাঁদপুর ঘুরে গেলেন কলকাতার নতুন প্রজন্মের জনপ্রিয় নায়িকা কৌশানী মুখোপাধ্যায়। এবার এলেন কৌশানীর প্রেমিক বনি সেনগুপ্ত।  বাংলাদেশের মানব দানব নামের একটি সিনেমায় অভিনয় করবেন তিনি। ছবির শুটিং শুরু করতে গতকাল দুপুরে ঢাকায় আসেন। ছবিতে বনির বিপরীতে অভিনয় করছেন নবাগত অভিনেত্রী রাশিদা জাহান শালুক। সিনেমাটি পরিচালনা করেছেন বজলুর রাশেদ চৌধুরী। মানব দানব সিনেমাটি প্রযোজনা করছে শাপলা মিডিয়া ইন্টারন্যাশনাল। শাপলা মিডিয়ার হেড অব প্রোডাকশন অপূর্ব রায় বনির আগমন প্রসঙ্গে বলেন, মানব দানব সিনেমায় অভিনয়ের জন্য রোববার দুপুরের একটি ফ্লাইটে ঢাকায় এসে পৌঁছান কলকাতার বনি সেনগুপ্ত। গতকাল সন্ধ্যায় চাঁদপুরের উদ্দেশে যাত্রা করেন। আজ থেকে সিনেমাটির শুটিং শুরু হবে। অপূর্ব রায় জানান, বনি ছাড়াও সিনেমাটির শুটিং করতে ঢাকায় এসেছেন রজতাভ দত্ত ভরত কল। এর আগে শামীম আহমেদ রনি পরিচালিত ছুটি ধাঁধাঁ সিনেমার শুটিং করেছেন বনি। ছবি দুটিতে তার নায়িকা কলকাতার কৌশানী মুখার্জী। ছবিগুলো প্রযোজনা করেছে শাপলা মিডিয়া ইন্টারন্যাশনাল।

এর আগে কৌশানী মুখোপাধ্যায় ইলিশের বাড়ি চাঁদপুর শুটিং করতে এসে বলেন, ইলিশ মাছ প্রতিটা বাঙালির কাছেই জনপ্রিয়। বিশেষ করে ইলিশ, শর্ষে ইলিশ, ইলিশের ঝোল, ভাত, ডালএসব বলতে গেলেই জিভে জল এসে যায়। তবে ইলিশের কাঁটা নিয়ে খুব ভয় পাই। তবুও ইলিশ আর ইলিশের ডিম খেতে আমার দারুণ লাগে।

তিনি আরো বলেন, আমি শুটিং শেষে যেদিন কলকাতায় বাড়িতে ফিরব চাঁদপুরের পদ্মা আর মেঘনার প্রচুর ইলিশ নিয়ে বাড়ির সবাইকে উপহার দেব। আর মায়ের হাতে শর্ষে ইলিশ রান্না করে খাব।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন