দুই জেলায় সড়ক দুর্ঘটনায় নিহত ২

বণিক বার্তা ডেস্ক

দুই জেলায় সড়ক দুর্ঘটনায় দুজন নিহত হয়েছেন। গতকাল এসব দুর্ঘটনা ঘটে। এতে আহত হয়েছেন চারজন। প্রতিনিধিদের পাঠানো খবর

মেহেরপুর: মেহেরপুর সদর উপজেলার চাঁদবিল এলাকায় মাইক্রোবাসের ধাক্কায় দেলোয়ার হোসেন (৫৭) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। ঘটনায় আহত হয়েছেন এক শিশুসহ অন্য তিনজন। গতকাল দুপুর ১২টার দিকে ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দুর্ঘটনায় নিহত দেলোয়ার হোসেন চুয়াডাঙ্গার আসমানখালি মুচাইনগর গ্রামের বাসিন্দা। আহতরা হলেন চম্পা খাতুন, সাহেরা খাতুন রুনা খাতুন। তারা উপজেলার চাঁদবিল এলাকার বাসিন্দা। অন্য আহত ব্যক্তির নাম সহর উদ্দিন। তিনি স্থানীয় পাখিভ্যান চালক। দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন ওসি শাহ দারা।

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে সড়ক পারাপারের সময় যাত্রীবাহী বাসের চাপায় এক বৃদ্ধ নিহত হয়েছেন। তার নাম মো. সোবহান মিয়া। গতকাল সকালে উপজেলা মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় দুর্ঘটনা ঘটে।

এলাকাবাসী জানায়, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সোনারগাঁয়ের মোগরাপাড়া চৌরাস্তা এলাকার মারীখালী ব্রিজের পাশ দিয়ে সোবহান রাস্তা পার হচ্ছিলেন। সময় বিপরীত দিক থেকে আসা চট্টগ্রামগামী শ্যামলী পরিবহনের একটি যাত্রীবাসী বাস তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে কাঁচপুর হাইওয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে স্বজনদের কাছে হস্তান্তর করে। সোবহান মিয়া উপজেলার পিরোজপুর ইউনিয়নের পিরোজপুর গ্রামের বাসিন্দা।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন