ব্ল্যাক অ্যাডামের ফার্স্ট লুক নিয়ে এলেন রক

ফিচার ডেস্ক

ব্ল্যাক অ্যাডামের চরিত্রে ডোয়াইন জনসন

২০ বছর আগে দ্য মামি রিটার্নস সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে আত্মপ্রকাশ ঘটেছিল সবার পরিচিত কুস্তিগীর দ্য রক খ্যাত ডোয়াইন জনসনের। এবার অ্যান্টিহিরো বা ব্যাড গাই চরিত্রে দেখা যাবে তাকে। ডিসি কমিকসের ব্ল্যাক অ্যাডাম সিনেমার প্রকাশিত ফার্স্ট লুকে দেখা গেছে দ্য রককে। ডিসি কমিকসের ভার্চুয়াল প্লাটফর্ম ডিসি ফ্যানডোমে গত শনিবার ডোয়াইন জনসন প্রকাশ করেন ভিডিওটি।

ভিডিও ফুটেজ প্রকাশ করার আগে ভার্চুয়াল ফ্যান ইভেন্টে ডোয়াইন জনসন বলেন, সত্য হচ্ছে আমি ব্ল্যাক অ্যাডাম হিসেবে অভিনয়ের জন্যই জন্মেছি। একই সঙ্গে তিনি তার ভক্তদের প্রতিশ্রুতি দেন, সিনেমায় অনেক অ্যাকশন সিকোয়েনস এবং অসাধারণ সব মুহূর্ত রয়েছে।

ডোয়াইন জনসন ছাড়াও জাস্টিস সোস্যাইটির আরো কয়েক সদস্যের সঙ্গে পরিচয় করিয়ে দেয়া হয়। তিনি ছাড়া আছেন অ্যাটম স্ম্যাশার (নোয়াহ সিন্টেনিও) যিনি নিজের আকৃতি শক্তি ইচ্ছামতো বদলাতে পারেন। আছেন হকম্যান (অ্যালডিস হজ) যিনি ধাতব ডানার সাহায্যে উড়তে পারেন। এককালের জেমস বন্ড পিয়ার্স ব্রসনানকে দেখা যাবে ডক্টর ফেট নামের একজন প্রত্নতত্ত্ববিদের চরিত্রে। আরো আছে সাইক্লোন যে বাতাস নিয়ন্ত্রণ করতে পারে।

ওয়ার্নার ব্রাদার্সের সুপার হিরো ফ্র্যাঞ্চাইজি শাজামের প্রধান ভিলেন ব্ল্যাক অ্যাডাম। শাজামের সঙ্গে ব্ল্যাক অ্যাডামের অনেক মিল রয়েছে। গ্রিক রোমান দেবতাদের থেকে শক্তি আসে শাজামের। আর এখানে ব্ল্যাক অ্যাডামের শক্তি আসে কয়েকজন মিসরীয় দেবতা থেকে। তিনি তার আবাসভূমি প্রাচীন শহর কনদাখের রক্ষাকর্তা আখতোন নামের ভিলেনের আক্রমণে শহরটি ধসে পড়ায় ব্ল্যাক অ্যাডাম তার পরিবার হারিয়ে অ্যান্টিহিরোতে পরিণত হয়।

চলতি বছর সিনেমাটি মুক্তি পাওয়ার কথা থাকলেও করোনা মহামারীর জন্য তা পিছিয়ে যায়। আগামী বছরের জুলাইয়ের ২৯ তারিখে মুক্তি দেয়া হবে সিনেমাটি।

 

সূত্র: ভ্যারাইটি

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন