শনিবার | অক্টোবর ২৩, ২০২১ | ৮ কার্তিক ১৪২৮

দেশের খবর

সড়ক দুর্ঘটনায় সুনামগঞ্জ ও ঝিনাইদহে নিহত ৭

বণিক বার্তা প্রতিনিধি, সুনামগঞ্জ ও ঝিনাইদহ

সড়ক দুর্ঘটনায় সুনামগঞ্জ সদর, দিরাই শান্তিগঞ্জে পাঁচজন নিহত হয়েছেন। গতকাল সকালে সদর উপজেলার লক্ষ্মণশ্রী ইউনিয়নের রাবারবাড়ী এলাকায় মোটরসাইকেলের ধাক্কায় রেজিয়া খাতুন (৮০) নামের এক বৃদ্ধা নিহত হন। তিনি একই এলাকার এরশাদ আলীর স্ত্রী। স্থানীয়রা জানায়, নিলপুর বাজার থেকে বাড়ি যাওয়ার পথে রাস্তা পারের সময় একটি মোটরসাইকেল পেছন থেকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই ওই বৃদ্ধা মারা যান। এদিকে গতকাল বেলা ৩টার দিকে জেলার দিরাই উপজেলার দিরাই-শ্যামারচন সড়কের কালীনগর এলাকায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে এক যুবক (৩০) নিহত হয়েছেন।

অন্যদিকে বুধবার রাত সাড়ে ১০টায় শান্তিগঞ্জের  নোয়াগাঁও এলাকায় বাস-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়। নিহতরা হলেন, ছাতক উপজেলার জাউয়াবাজার ইউনিয়নের কৈতকগ্রামের জালাল উদ্দিনের ছেলে হূদয় আহমদ (২৩), একই গ্রামের শফিক উদ্দিনের ছেলে জামিল আহমেদ (২২) একই এলাকার বাসিন্দা লায়েক আহমদ। বিষয়টি নিশ্চিত করে শান্তিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজি মুক্তাদির হোসেন।

এদিকে ঝিনাইদহ সদর উপজেলার গান্না বাজার মহেশপুর উপজেলার চড়কতলায় সড়ক দুর্ঘটনায় দুজন নিহত চারজন আহত হয়েছেন।

গতকাল সকালে দুর্ঘটনা দুটি ঘটে। নিহতরা হলেন কোটচাঁদপুর উপজেলার তালসার গ্রামের জাফর মোল্লার ছেলে ফজলু মোল্লা (৫০) সাতক্ষীরার শ্যামনগর গ্রামের নিতাই মণ্ডলের ছেলে দেবদাস মণ্ডল (৩৫)

গান্না বাজারের ব্যবসায়ী রেজাউল ইসলাম জানান, গান্না বাজারের পূর্বপাশে  একটি বাস পেছন দিক থেকে আলমসাধুটিকে ধাক্কা দেয়। এতে রাস্তায় ছিটকে পড়ে ফজলু মোল্লা ঘটনাস্থলেই নিহত হন। আহত হন আরো চারজন। অন্যদিকে মহেশপুর থানার এএসআই হাবিব জানান, সকাল ৬টার দিকে মহেশপুর শহর থেকে ব্র্যাক কর্মী দেবদাস মণ্ডল মোটরসাইকেলে করে চড়কতলার দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে চড়কতলা মোড়ে পৌঁছলে বিপরীত দিক থেকে একটি ট্রাক মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। ট্রাকের ধাক্কায় দেবদাস মণ্ডল রাস্তায় ছিটকে পড়লে ট্রাকটি তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন