শনিবার | অক্টোবর ২৩, ২০২১ | ৮ কার্তিক ১৪২৮

টকিজ

বিশাল ভরদ্বাজের ছবিতে বাঁধন

ফিচার ডেস্ক

বলিউডের বিশিষ্ট পরিচালক বিশাল ভরদ্বাজের নতুন ছবি খুফিয়ায় যুক্ত হয়েছেন বাংলাদেশের আলোচিত অভিনেত্রী আজমেরী হক বাঁধন। গতকাল বিষয়টি নিশ্চিত করেছেন বিশাল নিজেই।

নেটফ্লিক্সের ছবি খুফিয়ায় আরো দেখা যাবে বলিউডের টাবু, আলী ফজল, অশীষ বিদ্যার্থী ওয়ামিকা গাব্বিকে। খুফিয়া একটি স্পাই থ্রিলার। ছবিটি নির্মিত হচ্ছে অমর ভূষণের জনপ্রিয় উপন্যাস এসকেপ টু নোহয়্যার অবলম্বনে।

বিশাল ভরদ্বাজ গতকাল তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের মাধ্যমে খুফিয়া ছবিতে বাঁধনকে যুক্ত করার খবর দিয়েছেন। বাঁধনের সঙ্গে তার একটি ছবিও শেয়ার করেছেন। বিশাল লিখেছেন, বাংলাদেশের গর্জিয়াজ অভিনেত্রীকে পেয়ে খুবই আনন্দিত। বাঁধন হক, হ্যাশট্যাগ খুফিয়া।

সম্প্রতি অভিনেত্রী মডেল আজমেরী হক বাঁধন অস্ট্রেলিয়ার এশিয়া প্যাসিফিক স্ক্রিন অ্যাওয়ার্ডস- সেরা অভিনেত্রীর মনোনয়ন পেয়েছেন। প্রথম বাংলাদেশী হিসেবে তিনি মর্যাদাপূর্ণ আসরে জায়গা করে নিয়েছেন। বাংলাদেশের তরুণ পরিচালক আব্দুল্লাহ মোহাম্মদ সাদ পরিচালিত রেহানা মরিয়ম নূর সিনেমায় অভিনয়ের সুবাদে মনোনয়ন পেয়েছেন বাঁধন। ছবিটি বছর কান আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে আঁ সার্তে রিগা বিভাগে বাংলাদেশের প্রতিনিধিত্ব করে ইতিহাস গড়েছে।

বিশাল ভরদ্বাজের খুফিয়া ছবির গল্প আবর্তিত হয়েছে ভারতীয় গোয়েন্দা সংস্থা এজেন্ট কৃষ্ণ মেহরার জীবনকে ঘিরে। ভারতের নিরাপত্তাবিষয়ক গোপন তথ্য ফাঁসের পেছনে থাকা ব্যক্তিদের ধরতে কৃষ্ণকে দায়িত্ব দেয়া হয়। কৃষ্ণ মেহরার চরিত্রে একই সঙ্গে গুপ্তচর প্রেমিক সত্তার উপস্থিতি দেখা যায়। ছবির চিত্রনাট্য লিখেছেন বিশাল ভরদ্বাজ রোহান নারুলা। ছবিটির প্রযোজনাও করছেন বিশাল। এর আগে ছবির জন্য বিদ্যা সিনহা মিম মেহজাবীন চৌধুরীকে প্রস্তাব দিলে তারা সিনেমাটি ফিরিয়ে দেন বলে খবর আসে।

 

সূত্র: আউটলুক ইন্ডিয়া ডেকান হেরাল্ড

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন