শনিবার | অক্টোবর ২৩, ২০২১ | ৮ কার্তিক ১৪২৮

টকিজ

মানি লন্ডারিং মামলায় নোরা ও জ্যাকুলিনকে জিজ্ঞাসাবাদ

২০০ কোটি রুপির আর্থিক অনিয়মের মামলায় সরাসরি পরোক্ষভাবে যুক্তদের খোঁজা হচ্ছে। নোরার সঙ্গে সঙ্গে তলব করা হয়েছে জ্যাকুলিন ফার্নান্দেজকেও। তাকেও আগে জিজ্ঞাসাবাদ করা হয়েছিল। জ্যাকুলিন আজ ইডি দপ্তরে হাজির হবেন

ঝামেলা বলিউডের পিছু ছাড়ছে না। একদিকে কারাগারে আটক শাহরুখপুত্র আরিয়ান খান। অন্যদিকে মানি লন্ডারিং মামলায় নাম জড়িয়েছে বলিউডের দুই আলোচিত অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজ নোরা ফাতেহির। গতকাল দিল্লিতে এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের (ইডি) দপ্তরে জিজ্ঞাসাবাদ করা হয়েছে নোরা ফাতেহিকে। দুপুরের পর তিনি হাজির হন ইডি দপ্তরে। বিষয়ে আগেও তার বক্তব্য রেকর্ড করা হয়েছিল।

ইডি একটি ২০০ কোটি রুপির আর্থিক অনিয়মের মামলায় সরাসরি পরোক্ষভাবে যুক্তদের খুঁজছে। নোরার সঙ্গে সঙ্গে তলব করা হয়েছে জ্যাকুলিন ফার্নান্দেজকেও। তাকেও আগে জিজ্ঞাসাবাদ করা হয়েছিল। জ্যাকুলিন আজ ইডি দপ্তরে হাজির হবেন।

মূল অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখর তার স্ত্রী লীনা পাল এখন পুলিশি হেফাজতে। ২০০ কোটি রুপি ঘুস বিদেশে অনিয়মের মাধ্যমে বিনিয়োগের অভিযোগে তাদের আটক করা হয়। এর আগে সুকেশের বাড়িতে তল্লাশি চালানো হয়েছে। ইডির বক্তব্যমতে, বলিউডের অনেক সেলিব্রিটি কাণ্ডে সরাসরি যুক্ত।

আগেরবার জ্যাকুলিনের বক্তব্য মানি লন্ডারিং প্রতিরোধ আইনের অধীন রেকর্ড করা হয়েছে। গত ২৩ আগস্ট চেন্নাইয়ের একটি বাংলোয় অভিযান চালিয়ে ৮২ লাখ রুপি, কেজি স্বর্ণ, ১৬টি বিলাসবহুল গাড়ি এবং অরো অনেক দামি সামগ্রী জব্দ করা হয়, যা মামলার সঙ্গে জড়িত। তখন জ্যাকুলিন ফার্নান্দেজকে এক দফা জিজ্ঞাসাবাদ করেছিল ইডি। তবে বলা হয়েছিল, তিনি অভিযুক্ত কেউ নন, সাক্ষী হিসেবে তার বক্তব্য নেয়া হয়েছে।

 

সূত্র: ডিএনএ

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন