বৃহস্পতিবার | অক্টোবর ২৮, ২০২১ | ১২ কার্তিক ১৪২৮

খবর

কুমিল্লার ঘটনায় সন্দেহভাজন কয়েকজনকে আটক করা হয়েছে: স্বরাষ্ট্রমন্ত্রী

বণিক বার্তা অনলাইন

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, গতকাল বুধবার কুমিল্লা নানিয়ারচর পূজামণ্ডপের ঘটনায় জড়িত সন্দেহে কয়েকজনকে আটক করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

আজ বৃহস্পতিবার দুপুরে সচিবালয়ে বিশেষ বৈঠক শেষে এ কথা জানান স্বরাষ্ট্রমন্ত্রী। এতে অংশ নেন মন্ত্রীপরিষদ সচিব, আইন শৃঙ্খলা বাহিনীর প্রধানগণ, গোয়েন্দা ও সরকারের উচ্চ পর্যায়ের কর্মকর্তারা।

আসাদুজ্জামান খান জানান, ঘটনায় জড়িত কয়েকজনকে এরইমধ্যে চিহ্নিত করা হয়েছে। তিনি বলেন, ওই ঘটনার জেরে বিভিন্ন জায়গায় সংঘর্ষের ঘটনা ঘটেছে। চাঁদপুরে সহিংসতায় নিহত হয়েছে চারজন। পরিস্থিতির অবনতি ঠেকাতে এরইমধ্যে সতর্ক আইন শৃঙ্খলা বাহিনী। কুমিল্লার ঘটনায় তদন্ত চলছে জানিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, এটি স্বার্থান্বেষী মহলের উদ্দেশ্যমূলক কাজ। যারা ঘটিয়েছে তাদের খুঁজে বের করা হবে। এছাড়া সামাজিক যোগাযোগ মাধ্যমে যারা গুজব ছড়াচ্ছেন এবং উসকানি দিচ্ছেন তাদেরও আইনের আওতায় আনা হবে বলে মন্তব্য করেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

এদিকে গতকালের ঘটনায় জড়িত সন্দেহে ৩৫জনকে আটক করেছে পুলিশ। জেলার পুলিশ সুপার ফারুক আহমেদ সাংবাদিকদের জানান, ঘটনার পর থেকে ভোর পর্যন্ত বিভিন্ন অভিযানে তাদের আটক করা হয়। আজ বৃহস্পতিবার সকালে নানুয়ার দিঘি পূজামণ্ডপ পরিদর্শন করেছেন চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন