এনসিসি ও সিটি ব্যাংকের পর্ষদ সভার তারিখ নির্ধারণ

নিজস্ব প্রতিবেদক

পুঁজিবাজারে তালিকাভুক্ত ব্যাংক খাতের কোম্পানি ন্যাশনাল ক্রেডিট অ্যান্ড কমার্স (এনসিসি) ব্যাংক লিমিটেড দ্য সিটি ব্যাংক লিমিটেডের পরিচালনা পর্ষদের সভার তারিখ নির্ধারণ করা হয়েছে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে তথ্য জানা গেছে।

এনসিসি ব্যাংক: ১৯ অক্টোবর বেলা ৩টায় ব্যাংকটির পরিচালনা পর্ষদের সভা অনুষ্ঠিত হবে। এতে অন্যান্য বিষয়ের পাশাপাশি চলতি হিসাব বছরের তৃতীয় প্রান্তিকের (জুলাই-সেপ্টেম্বর) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ পর্যালোচনা করা হবে।

চলতি হিসাব বছরের প্রথমার্ধে (জানুয়ারি-জুন) এনসিসি ব্যাংকের শেয়ারপ্রতি সমন্বিত আয় (ইপিএস) হয়েছে টাকা ৪৩ পয়সা। আগের বছরের একই সময়ে যা ছিল টাকা ১৭ পয়সা। সে হিসাবে কোম্পানিটির মুনাফা বেড়েছে ২৬ পয়সা বা ২২ দশমিক ২২ শতাংশ। ৩০ জুন ২০২১ শেষে কোম্পানিটির শেয়ারপ্রতি সমন্বিত নিট সম্পদমূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ২৩ টাকা ৩০ পয়সা।

দ্বিতীয় প্রান্তিকে (এপ্রিল-জুন) কোম্পানিটির সমন্বিত ইপিএস হয়েছে ৮৮ পয়সা, যা আগের বছরের একই সময়ে ছিল ৩৫ পয়সা। সে হিসাবে কোম্পানিটির মুনাফা বেড়েছে ৫৩ পয়সা।

সিটি ব্যাংক: ২১ অক্টোবর বেলা ৩টায় ব্যাংকটির পরিচালনা পর্ষদের তারিখ নির্ধারণ করা হয়েছে। এতে অন্যান্য বিষয়ের পাশাপাশি চলতি হিসাব বছরের তৃতীয় প্রান্তিকের (জুলাই-সেপ্টেম্বর) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা প্রকাশ করা হবে।

চলতি হিসাব বছরের প্রথমার্ধে (জানুয়ারি-জুন) সিটি ব্যাংকের সমন্বিত ইপিএস হয়েছে টাকা পয়সা। আগের হিসাব বছরের একই সময়ে যা ছিল টাকা। দ্বিতীয় প্রান্তিকে (এপ্রিল-জুন) সমন্বিত ইপিএস হয়েছে টাকা ১৩ পয়সা। আগের হিসাব বছরের একই সময়ে যা ছিল ২৯ পয়সা। ৩০ জুন ২০২১ শেষে ব্যাংকটির সমন্বিত এনএভিপিএস দাঁড়িয়েছে ২৮ টাকা ২৪ পয়সা।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন