শনিবার | অক্টোবর ২৩, ২০২১ | ৮ কার্তিক ১৪২৮

টেলিকম ও প্রযুক্তি

কী থাকছে সনির এক্সপেরিয়া পণ্য উন্মোচনে?

বণিক বার্তা ডেস্ক

অন্যান্য স্মার্টফোন নির্মাতা কোম্পানির মতো হরহামেশাই বাজারে স্মার্টফোন আনে না সনি। বর্তমানে বাজারে সনির যে ফোনগুলো রয়েছে, তার মধ্যে আছে এক্সপেরিয়া ১০ থ্রি লাইট, এক্সপেরিয়া থ্রি, এক্সপেরিয়া থ্রি এক্সপেরিয়া ১০ থ্রি। চলতি বছর সনি নতুন কোনো স্মার্টফোন আনছে না এমনটাই ধরে নিয়েছিল প্রযুক্তিমোদীরা। কিন্তু গতকাল সনির এক টুইটে নড়েচড়ে বসছেন তারা। খবর গিজমোচায়না।

টুইটারে নতুন একটি এক্সপেরিয়া প্রডাক্ট অ্যানাউসমেন্ট দিয়েছে সনি। ২৬ অক্টোবর নতুন একটি এক্সপেরিয়া পণ্য উন্মোচন করবে তারা। এছাড়া আর কোনো তথ্য শেয়ার করেনি জাপানভিত্তিক প্রযুক্তি জায়ান্টটি। অবশ্য সনি এক্সপেরিয়া ব্র্যান্ড নামের আওতায় যেসব পণ্য উন্মোচিত হয়েছে, সেগুলো হয় ট্যাবলেট নয় স্মার্টফোন। কারণে ২৬ অক্টোবর উন্মোচিত হওয়া পণ্যটি যে দুটোর একটি হবে তা সহজেই অনুমান করা যাচ্ছে।

তবে টুইটে যে ছবি শেয়ার করা হয়েছে তা সনি ভক্তদের বেশ ধাঁধায় ফেলে দিয়েছে। সেখানে একটি ক্যামেরা লেন্সের ওপর আলোকসম্পাত করা হয়েছে। যদি সনির নতুন কোনো স্মার্টফোন হয়, তাহলে তা নতুন সিরিজ হতে পারে। কিন্তু সেটা যে স্মার্টফোন হবে সে বিষয়ে অকাট্য প্রমাণ পাওয়া যায়নি। হাতে দুই সপ্তাহের মতো সময় থাকায় আমরা আরো কয়েকবার যে বিভিন্ন পোস্ট দেখতে পাব তা নিশ্চিত। ধীরে ধীরে হয়তো স্পষ্ট হয়ে উঠবে ২৬ অক্টোবর কোন পণ্যটি উন্মোচিত হচ্ছে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন