রবিবার | অক্টোবর ২৪, ২০২১ | ৯ কার্তিক ১৪২৮

টকিজ

মিথিলা-নাইমের ‘জলে জ্বলে তারা’

ফিচার প্রতিবেদক

ঢাকায় ফিরেছেন মিথিলা। ফিরেই দিলেন নতুন সিনেমার খবর। এবার তার নায়ক জনপ্রিয় টিভি অভিনেতা এফএস নাঈম। সরকারি অনুদানে নির্মিত সিনেমার নাম জলে জ্বলে তারা পরিচালনা করবেন অরুণ চৌধুরী।

মিথিলা জানান, আমাকে ছাড়াই ছবিটির প্রথম লটের শুটিং শেষ হয়েছে। আমি তখন কলকাতায়। সেখান থেকেই অরুণদার সঙ্গে পুরো বিষয়টি চূড়ান্ত করি। গত সপ্তাহে ঢাকায় ফিরি। সব ঠিক করে গতকাল চুক্তিবদ্ধ হই। আর আজ শুটিং শুরু হচ্ছে।


সিনেমায় নাঈম-মিথিলা ছাড়াও আছেন ফজলুর রহমান বাবু, আজাদ আবুল কালাম, মুনিরা আখতার মিঠু, মোস্তাফিজুর নূর ইমরান, ইকবাল, শখ, ওবিদ রেহান প্রমুখ। ছবিটির গল্প লিখেছেন ইফফাত আরেফিন তন্বী।

জলে জ্বলে তারা সিনেমায় যুক্ত হওয়া প্রসঙ্গে মিথিলা বলেন, এটি মূলত একটি নদী একজন নারীর গল্প। নারীর নাম তারা। সেই চরিত্রটিই আমি করছি। ছবিটি আমার জন্য বিশেষ। কারণ এর আগে আমি যা করেছি তার প্রায় সবই আরবান নারীর চরিত্র। এবারই প্রথম গ্রামীণ পোড় খাওয়া একজন নারীর চরিত্রে অভিনয় করার সুযোগ পাচ্ছি। সেজন্যই মূলত কাজটি করছি।

টিভি পর্দার লম্বা ক্যারিয়ার পেরিয়ে সিনেমায় অভিষেক হয় ঢাকার অমানুষ সিনেমা দিয়ে। অনন্য মামুনের ছবি রয়েছে মুক্তির মিছিলে। সম্প্রতি কলকাতায় গিয়ে কাছাকাছি সময়ে যুক্ত হলেন টালিউডের তিনটি সিনেমায়। প্রথমটি রাজর্ষি দের মায়া, রিঙ্গোর রিভার ইন হ্যাভেন অরুণাভ খাসনবিশের নীতিশাস্ত্র।

প্রসঙ্গত, কন্যা আইরাকে নিয়ে গত ৩০ জুন কলকাতার উদ্দেশে ঢাকা ছাড়েন রাফিয়াত রশিদ মিথিলা।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন