রবিবার | অক্টোবর ২৪, ২০২১ | ৯ কার্তিক ১৪২৮

টকিজ

লন্ডনের ন্যাচারাল হিস্ট্রি মিউজিয়ামে গাইলেন আরমীন মুসা

ফিচার ডেস্ক

ভ্রমর কইয়ো গিয়াখ্যাত গায়িকা আরমীন মুসা সম্প্রতি লন্ডনের ন্যাচারাল হিস্ট্রি মিউজিয়ামে গান গেয়েছেন। তিনি জানান, প্রভাবশালী জনপ্রিয় পাকিস্তানি বংশোদ্ভূত ব্রিটিশ নাগরিক আনাম আহমেদ বাংলাদেশী বংশোদ্ভূত ব্রিটিশ নাগরিক ওমর হকের বিবাহোত্তর সংবর্ধনা উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে গান গেয়েছেন তিনি।

তিনি আরো জানান, আনাম আহমেদ একজন জনপ্রিয় কনটেন্ট ক্রিয়েটর। ২০১৫ সালে দক্ষিণ এশিয়ার সংস্কৃতি নিয়ে কনটেন্ট বানানো শুরু করলে দর্শকরা তার কনটেন্ট পছন্দ করতে শুরু করেন। সময় খুব দ্রুত তার জনপ্রিয়তা বাড়তে থাকে। আজ তিনি লন্ডনে বসবাসরত দক্ষিণ এশিয়ার জনপ্রিয় প্রভাবশালী সেলিব্রিটিদের মধ্যে অন্যতম। বর্তমানে তিনি ফ্যাশন, সৌন্দর্য ভ্রমণকেন্দ্রিক জীবনধারার বিভিন্ন কনটেন্ট নির্মাণ করছেন।

অন্যদিকে ওমর হক একজন বাংলাদেশী বংশোদ্ভূত ব্রিটিশ সফটওয়্যার ইঞ্জিনিয়ার। তিনি আরমীন মুসার গান পছন্দ করেন। তিনিই আরমীন মুসাকে ওই অনুষ্ঠানে গান পরিবেশনের জন্য দাওয়াত দেন। এতে আরমীন মুসার সঙ্গে পিয়ানো বাজানোর দায়িত্বে ছিলেন পুরস্কারজয়ী জাজশিল্পী জো রাহমান। ড্রাম বেজের দায়িত্বে ছিলেন লন্ডনের জনপ্রিয় জাজশিল্পী প্যাট্রিক ইলিংওয়ার্থ। তারা বেশ কয়েকটি বাংলা মৌলিক গানের পাশাপাশি জাজ উর্দু গান পরিবেশন করেন।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন