শনিবার | অক্টোবর ২৩, ২০২১ | ৭ কার্তিক ১৪২৮

খেলা

আসন্ন বিসিবি নির্বাচন

পরিচালক পদে সাতজন বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত

ক্রীড়া প্রতিবেদক

আগামী ৬ অক্টোবর বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) নির্বাচন। এদিন দেশের ক্রিকেট নিয়ন্ত্রক সংস্থার জন্য ২৩ জন পরিচালক নির্বাচিত করবেন সারা দেশের ১৭১ জন  কাউন্সিলর। এই ২৩ পদের বিপরীতে মনোনয়নপত্র কিনেছেন মোট ৩২ বছর। এর মধ্যে সাতজন বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। আজ শনিবার ছিল মনোনয়নপত্র কেনার শেষদিন।

বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন শফিউল আলম চৌধুরী (সিলেট বিভাগ), মোহাম্মদ আকরাম খান ও আ, জ, ম, নাছির উদ্দিন (চট্টগ্রাম বিভাগ), শেখ সোহেল ও কাজী ইনাম আহমেদ (খুলনা বিভাগ), আলমগীর খাঁন (বরিশাল বিভাগ) ও এড. আনোয়ারুল ইসলাম (রংপুর বিভাগ)।

এছাড়া ঢাকা বিভাগে ২ পদের বিপরীতে মনোনয়ন ফরম কিনেছেন চারজন (তানভীর আহমেদ, এ. এম. নাঈমুর রহমান, এমপি, সৈয়দ আশফাকুল ইসলাম টিটু ও মো. খালিদ হোসেন), রাজশাহী বিভাগে এক পদের বিপরীতে মনোনয়ন ফরম কিনেছেন দুজন (খালেদ মাসুদ পাইলট ও মো. সাইফুল আলম স্বপ্ন চৌধুরী), ঢাকা মেট্রোপলিটন ক্লাব প্রতিনিধি ক্যাটাগরিতে ১২ পদের বিপরীতে মনোনয়ন ফরম কিনেছেন ১৭ জন (নাজমুল হাসান পাপন, গাজী গোলাম মূর্তজা, নজিব আহমেদ, মাহবুব উল আনাম, মাসুদুজ্জুমান, ওবেদ রশীদ নিযাম, সাইফুল ইসলাম ভূঁইয়া, মো. সালাহ্উদ্দিন চৌধুরী, মুহাম্মদ ইসমাইল হায়দার মল্লিক, মো. এনায়েত হোসেন, ফাহিম সিনহা, ইফতেখার রহমান, মনজুর কাদের, মোহাম্মদ আব্দুর রহমান, শওকত আজিজ রাসেল, মোহাম্মদ রফিকুল ইসলাম ও মো. মনজুর আলম মনজু) এবং অন্যান্য প্রতিনিধি ক্যাটাগরিতে একটি পদের বিপরীতে মনোনয়ন ফরম কিনেছেন দুজন (খালেদ মাহমুদ সুজন ও নাজমূল আবেদীন)।

মোট ২৩টি পদে নির্বাচন হবে, আর দুজন পরিচালক আসবেন জাতীয় ক্রীড়া পরিষদ (এনএসসি) কর্তৃক মনোনীত হয়ে। এরা হলেন বর্তমান পর্ষদের পরিচালক আহমেদ সাজ্জাদুল আলম ববি ও জালাল ইউনুস।  

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন