রবিবার | অক্টোবর ২৪, ২০২১ | ৯ কার্তিক ১৪২৮

আন্তর্জাতিক খবর

বান্ধবীর সঙ্গে ইলোন মাস্কের আধা-বিচ্ছেদ

বণিক বার্তা অনলাইন

দীর্ঘদিনের প্রেমিকা ও কানাডিয়ান পপ শিল্পী গ্রিমসের সঙ্গে ‘আধা-বিচ্ছেদে’ যাচ্ছেন স্পেসএক্স এবং টেসলার প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) ইলোন মাস্ক। খবর বিবিসির। ইলোন মাস্কের এ সিদ্ধান্তের ব্যাপারে এখনো কোনো মন্তব্য করেননি গ্রিমস। 

২০১৮ সালে সম্পর্কে জড়ান ইলোন মাস্ক ও গ্রিমস। ২০২০ সালের মে মাসে তাদের প্রথম সন্তান X Æ A-Xii জন্ম নেয়। ইলোন জানিয়েছেন, তারা দুজনই তাদের সন্তানের দেখভাল করতে চান। 

ইলোনের কার্যালয় লস অ্যাঞ্জেলেসে হলেও তাকে স্পেসএক্স ও টেসলার কাজের খাতিরে বেশিরভাগ সময় টেক্সাসে বা বিদেশে ভ্রমণ করতে হয়। বিচ্ছেদের কারণ না জানালেও পেজ সিক্সকে মাস্ক বলেন, যদিও ক্যারিয়ারের কারণে আমাদের মধ্যে দূরত্ব থাকে। তবে, আমরা এখনো একে অপরকে ভালোবাসি। আমাদের দেখা সাক্ষাৎও হয় এমনকি দারুণ সময় কাটাই। গ্রিমস আপাতত ছেলেকে নিয়ে আমার সঙ্গেই থাকছে।

এর আগে কানাডিয়ান লেখক জাস্টিন উইলসনকে বিয়ে করেছিলেন মাস্ক। উইলসনের ঘরে তার পাঁচ সন্তান রয়েছে। তার আগে ওয়েস্টওয়ার্ল্ড অভিনেত্রী তালুলাহ রিলেকে দুবার বিয়ে করেন ইলোন। ২০১০ সালে বিয়ের পর তাদের প্রথম বিচ্ছেদ হয় ২০১২ সালে। ২০১৩ সালে তারা ফের বিয়ে করেন। পরবর্তীতে ২০১৬ সালে আবার বিচ্ছেদ হয় দুজনের।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন