রবিবার | অক্টোবর ২৪, ২০২১ | ৯ কার্তিক ১৪২৮

দেশের খবর

সড়ক দুর্ঘটনায় তিন জেলায় নিহত ৫

বণিক বার্তা ডেস্ক

টাঙ্গাইলের কালিহাতীতে বাস, ট্রাক পিকআপের ত্রিমুখী সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। এছাড়া সড়ক দুর্ঘটনায় সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলায় এক বৃদ্ধ ঝিনাইদহ সদর উপজেলায় এক বৃদ্ধা নিহত হয়েছেন। প্রতিনিধিদের পাঠানো খবর

টাঙ্গাইল: টাঙ্গাইলের কালিহাতীতে বাস, ট্রাক পিকআপের ত্রিমুখী সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। ঘটনায় একজন আহত হয়েছেন। গতকাল সকাল সাড়ে ১০টার দিকে ঢাকা-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের উপজেলার ধলাটেঙ্গর এলাকায় দুর্ঘটনা ঘটে। নিহতদের নাম-পরিচয় পাওয়া যায়নি। দুর্ঘটনার ফলে মহাসড়কের দুইপাশে যানজটের সৃষ্টি হয়।

পুলিশ ফায়ার সার্ভিস সূত্র জানায়, কালিহাতী উপজেলার ধলাটেঙ্গর এলাকায় ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় একটি কাভার্ডভ্যানের। একই সময়ে ঘটনাস্থলে নাইফ পরিবহনের একটি বাস এসে দুর্ঘটনাকবলিত হয়। সময় ঘটনাস্থলে একজনের মৃত্যু হয়। গুরুতর আহত তিনজনকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুজনের মৃত্যু হয়।

বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার ওসি সফিকুল ইসলাম বলেন, দুর্ঘটনার পর আহত এবং মরদেহ উদ্ধারে পুলিশ ফায়ার সার্ভিসের সদস্যরা কাজ করেন। দুর্ঘটনাকবলিত গাড়িগুলো উদ্ধার করে থানা হেফাজতে রাখা হয়েছে।

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জে লরিচাপায় রাস্তার পাশে বিশ্রামরত বুজরত আলী (৬৮) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। গতকাল সকাল সাড়ে ১০টার দিকে বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়কে সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার সীমান্ত বাজার এলাকায় দুর্ঘটনাটি ঘটে। নিহত বুজরত আলীর বাড়ি উপজেলার বাগবাড়ী গ্রামে।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোসাদ্দেক হোসেন জানান, সীমান্ত বাজার এলাকায় মহাসড়কের পাশেই দাঁড়িয়ে ছিল লরিটি। দীর্ঘ সময় দাঁড়িয়ে থাকা লরির পাশে ছায়ায় বসে ওই বৃদ্ধ বিশ্রাম নিচ্ছিলেন। পরে লরিটি ওই বৃদ্ধকে চাপা দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই মারা যান বৃদ্ধ বুজরত আলী। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে থেকে মরদেহ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করেছে।

ঝিনাইদহ: ঝিনাইদহে মোটরসাইকেলের ধাক্কায় জরিনা খাতুন (৬২) নামের এক বৃদ্ধা নিহত হয়েছেন। বৃহস্পতিবার রাতে সদর উপজেলার ভূটিয়ারগাতি গ্রামে দুর্ঘটনা ঘটে। নিহত জরিনা খাতুন সদর উপজেলার ভূটিয়ারগাতি গ্রামের তোয়াজউদ্দিন মোল্লার স্ত্রী।

ঝিনাইদহের আরাপপুর হাইওয়ে থানার ইন্সপেক্টর বজলুর রশিদ জানান, বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে শহরের ভূটিয়ারগাতি এলাকার ঝিনাইদহ-যশোর মহাসড়কে দ্রতগামী একটি মোটরসাইকেল জরিনা খাতুনকে ধাক্কা দেয়। এতে তিনি গুরুতর আহত হন। সেখান থেকে তাকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। কোনো অভিযোগ না থাকায় মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন