বৃহস্পতিবার | অক্টোবর ২৮, ২০২১ | ১২ কার্তিক ১৪২৮

শিল্প বাণিজ্য

৪৯৩ উপজেলায় হবে বিসিকের বিক্রয়কেন্দ্র

সারা দেশের কুটির, মাইক্রো, ক্ষুদ্র, মাঝারি শিল্পোদ্যোক্তাদের (সিএমএসএমই) উৎপাদিত পণ্য বিপণনের জন্য ৪৯৩টি উপজেলায় স্থাপন করা হবে বিসিক-ঐক্য ডিজিটাল ডিসপ্লে অ্যান্ড সেলস সেন্টার বাংলাদেশ ক্ষুদ্র কুটির শিল্প করপোরেশন (বিসিক) ঐক্য ফাউন্ডেশনের যৌথ উদ্যোগে এগুলো স্থাপন করা হবে।

লক্ষ্যে সম্প্রতি রাজধানীর একটি হোটেলে বিসিক ঐক্য ফাউন্ডেশনের মাঝে একটি সমঝোতা স্মারক সই করা হয়েছে। অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি সংযুক্ত ছিলেন শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন। অন্যদের মধ্যে সংযুক্ত ছিলেন ঐক্য ফাউন্ডেশনের সভাপতি (সিএমএসএমই উদ্যোক্তা উন্নয়ন উইং) বিশিষ্ট নারী নেত্রী শাহীন আকতার রেনী। বিসিক চেয়ারম্যান মো. মোশতাক হাসানের সভাপতিত্বে সমঝোতায় সই করেন বিসিকের সচিব মো. মফিদুল ইসলাম এবং ঐক্য ফাউন্ডেশনের প্রধান নির্বাহী অপু মাহফুজ।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বিসিক ঐক্য ফাউন্ডেশন বাংলাদেশের সিএমএসএমই খাতের উন্নয়নে এবং দেশব্যাপী সিএমএসএমই উদ্যোক্তাদের উৎপাদিত পণ্য সরাসরি ডিজিটাল মাধ্যমে বিক্রয় বাজারজাতের লক্ষ্যে একযোগে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। ধারাবাহিকতায় বিসিক ঐক্য ফাউন্ডেশন কার্যক্রম বাস্তবায়ন করার উদ্যোগ গ্রহণ করেছে। বিজ্ঞপ্তি

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন