বৃহস্পতিবার | অক্টোবর ২৮, ২০২১ | ১২ কার্তিক ১৪২৮

টকিজ

আপনাদের সকল প্রশ্নের উত্তর পর্দায় পাবেন: পরীমনি

ফিচার প্রতিবেদক

পরিচালক রাশিদ পলাশের (বাঁয়ে) সঙ্গে পরীমনি

সংবাদ সম্মেলন করলেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা পরীমনি। তবে সংবাদ সম্মেলন পরীর জন্য নয়, প্রীতিলতার জন্য। এর নামও দেয়া হয়েছিল মিট দ্য প্রীতিলতা ব্রিটিশবিরোধী আন্দোলনে প্রথম নারী বিপ্লবী প্রীতিলতা ওয়েদ্দেদারকে নিয়ে রাশিদ পলাশ নির্মাণ করছেন চলচ্চিত্র প্রীতিলতা, যার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন পরীমনি। বাংলার স্বাধীনতার অগ্নিশিখা বিপ্লবী প্রীতিলতা ওয়াদ্দেদারের আত্মাহুতি দিবস উপলক্ষ প্রীতিলতা টিম আয়োজন করে সংবাদ সম্মেলনের। 

শুক্রবার সন্ধ্যায় এফডিসির মান্না ডিজিটাল কমপ্লেক্স মিলনায়তনে অনুষ্ঠিত হয় সংবাদ সম্মেলন। পরীমনি বলেন, প্রীতিলতার চরিত্রের জন্য দুই বছর ধরে যে প্রস্তুতি নিয়েছি তা মুখে প্রকাশ করা সম্ভব নয়। কী করেছি সেটা দেখতে পাবেন সিনেমার পর্দায়। অক্টোবরের শেষে বাকি অংশের শুটিং শেষ হবে বলে জানান চিত্রনায়িকা।   

জীবনের সংকটময় সময় কাটিয়ে নব উদ্যমে ফিরতে চান পরী, সেই ইঙ্গিত দিয়েছিলেন জেল থেকে বের হয়েই। সংবাদ সম্মেলনে উপস্থিত হয়েও যেন তা আরো স্পষ্ট করলেন নায়িকা।

আত্মবিশ্বাসী পরীমনি বলেন, প্রীতিলতা টিম আমার প্রতি যে বিশ্বাস রেখেছে, তাদের সেই আত্মবিশ্বাস যেন আমি রাখতে পারি। দুই বছর ধরেই চরিত্রটির জন্য মানসিক প্রস্তুতি নিচ্ছি। আমাদের জার্নির সঙ্গে আপনারা সবাই পাশে থাকবেন বলে আমার বিশ্বাস। চরিত্র নিয়ে আলাদাভাবে কিছু বলতে চাই না। আপনাদের সকল প্রশ্নের উত্তর পর্দায় পাবেন।

সিনেমার পরিচালক রাশিদ পলাশ বলেন, প্রীতিলতা আমার স্বপ্নের চলচ্চিত্র। অনেক দিন ধরেই সিনেমাটি নির্মাণের পরিকল্পনা করছিলাম। সিনেমায় যুক্ত হওয়ার জন্য পরীমনির প্রতি আমাদের টিম কৃতজ্ঞ। অক্টোবরে শেষের দিকের সিনেমার বাকি অংশের শুটিং শুরু করব।

সময় আরো উপস্থিত ছিলেন অভিনেত্রী শম্পা রেজাসহ প্রীতিলতা টিমের চিত্রনাট্যকার গোলাম রাব্বানী।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন