বৃহস্পতিবার | অক্টোবর ২৮, ২০২১ | ১২ কার্তিক ১৪২৮

টকিজ

মীরাক্কেলের সংগীত তিওয়ারির পরিচালনায় ‘গোলেমালে গোল’

ফিচার প্রতিবেদক

গোলেমালে গোলের সেটে সংগীত তিওয়ারি ও সৌরভ দাস (বাঁ থেকে)

ভারতের পশ্চিমবঙ্গের জনপ্রিয় টেলিভিশন চ্যানেল স্টার জলসা বাংলাদেশেও সমান জনপ্রিয় বেশকিছু সিরিয়ালের জন্য। মা, বধূ কোন আলো লাগলো চোখে, বোঝে না সে বোঝে নাসহ বেশকিছু সিরিয়াল দেখার জন্য বাংলাদেশের দর্শক উন্মুুখ হয়ে থাকত। সেই স্টার জলসায় আজ থেকে শুরু হচ্ছে মজার গেম শো গোলেমালে গোল দর্শকদের অনাবিল আনন্দ দিতে একঝাঁক তারকা নিয়ে শুরু হচ্ছে অনুষ্ঠান। গোলেমালে গোল পরিচালনা করছেন জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো মীরাক্কেল আক্কেল চ্যালেঞ্জার- তারকা সংগীত তিওয়ারি। সঞ্চালনার দায়িত্ব সামলাবেন অভিনেতা সৌরভ দাস। জানা গেছে, পশ্চিমবঙ্গের বিনোদন দুনিয়ার বাছাই করা ১২ জন প্রতিযোগী একজন সঞ্চালককে নিয়ে দর্শকদের নিখাদ আনন্দ দিতে সাজানো হয়েছে শো। এটি আর পাঁচটা অনুষ্ঠানের মতো নয়। এখানে পুরো মজাটাই হবে রান্নার আবহে। অর্থাৎ একদিকে রান্না, অন্যদিকে চলবে নানা রকমের খেলা।

পরিচালক সঙ্গীত তিওয়ারি বণিক বার্তাকে বলেন, সঞ্চালনার দায়িত্বে থাকছেন অভিনেতা সৌরভ দাস। এছাড়া মূলত দুটি দল থাকবে, রাপচিক রাঁধুনি গুবলেট গ্যাং প্রথম দল রাপচিক রাঁধুনিতে থাকবেন জয়জিৎ ব্যানার্জি, সমিধ মুখার্জি, দর্শনা বণিক, মোনালিসা পাল, জিতু কমল অনন্যা বিশ্বাস। অন্যদিকে গুবলেট গ্যাংয়ে থাকছেন সায়ন ঘোষ, ভিকি নন্দী, তানিয়া রায়, রাজু মজুমদার, তরঙ্গ সরকার, সঙ্ঘশ্রী সিংহ।

পরিচালক সংগীত তিওয়ারি মীরাক্কেলের মঞ্চে প্রথমে প্রতিযোগী এবং পরে মেন্টর হিসেবে আত্মপ্রকাশ করেন। মীরাক্কেলের পরিচালক শুভঙ্কর চ্যাটার্জির সঙ্গে ক্যামেরার পেছনে দীর্ঘদিন কাজ করেছেন। সেই অভিজ্ঞতা থেকেই আজ নিজে একটা শো পরিচালনা করছেন তিনি। পশ্চিমবঙ্গের ১২ তারকাকে সামাল দেয়া প্রসঙ্গে বণিক বার্তাকে বলেন, প্রথম দিন শুটিংয়ে এসে এই ১২ জনকে নিয়ন্ত্রণ করা সত্যিই কঠিন মনে হয়েছিল। কখনো সবাই একসঙ্গে কথা বলতে শুরু করছে তো কখনো শুরু করছে হাসি-ঠাট্টা। কীভাবে কাজ এগোবে সেটাই বুঝতে পারছিলাম না। তবে দু-তিনদিন কাজ করার পর সবাই যখন বুঝতে পারলেন যে আমরা কী চাইছি, তখন আর সমস্যা হয়নি।

সংগীত জানান, শোয়ের প্রত্যেক দিন দুটো দল থেকে দুজন করে জুড়ি তৈরি করা হবে। রাঁধুনিদের রান্না করতে হবে এবং তাদের সেই কাজ গুবলেট করে দেয়ার দায়িত্বে থাকবেন গুবলেট গ্যাংয়ের সদস্যরা। প্রত্যেক পর্বে একেকটা বিশেষ বিশেষ ডিশ তৈরি করতে হবে। সেগুলোর বিশেষ নামকরণও হয়েছে, যেমন ডিম-মুরগির ভালোবাসা, চিকেন তালপাতুরি ইত্যাদি। পর্বের শেষে সেলেব্রিটি শেফ বিচারক দোয়েল সারাঙ্গি সিদ্ধান্ত নেবেন কার রান্না সবচেয়ে ভালো হয়েছে। মজার ব্যাপার, শোয়ে কোনো এলিমিনেশন নেই। অর্থাৎ কেউ বাদ পড়বেন না। তিনি বলেন, শেষ পর্ব পর্যন্ত গোটা পরিবার একসঙ্গে থাকবে।

শনি রোববারের এই এক ঘণ্টার পর্ব দেখতে দেখতে দর্শকদের পেটে খিল ধরবে বলে জানান। আজ শনিবার আগামীকাল কলকাতার সময় বেলা ৩টা থেকে ৪টা পর্যন্ত এবং বাংলাদেশ সময় দুপুর সাড়ে ৩টা থেকে সাড়ে ৪টা পর্যন্ত স্টার জলসায় দেখা যাবে গোলেমালে গোল।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন