বুধবার | অক্টোবর ২০, ২০২১ | ৫ কার্তিক ১৪২৮

দেশের খবর

সড়ক দুর্ঘটনায় তিন জেলায় নিহত ৪

বণিক বার্তা ডেস্ক

সড়ক দুর্ঘটনায় নওগাঁর মান্দা উপজেলায় দুজন, চুয়াডাঙ্গায় একজন পাবনার চাটমোহরে একজনসহ মোট চারজন নিহত হয়েছেন। প্রতিনিধিদের পাঠানো খবর

নওগাঁ:  জেলার মান্দায় পিকআপ-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে চালকসহ দুজনের মৃত্যু হয়েছে। গতকাল সকাল ৮টার দিকে উপজেলার নওগাঁ-রাজশাহী আঞ্চলিক মহাসড়কের সাবাইহাটসংলগ্ন শ্রীরামপুরে দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন রাজশাহী মহানগরীর শাহ মখদুম এলাকার আবদুস সালামের ছেলে পিকআপ চালক শামীম আহমেদ (২৪) নওগাঁর নিয়ামতপুর উপজেলার সাবইল গ্রামের তায়েজ উদ্দিনের ছেলে মোটরসাইকেল আরোহী সানারুল ইসলাম (২৮)

স্থানীয় সূত্রে জানা যায়, রাজশাহী থেকে একটি পিকআপ মালটা নিয়ে জয়পুরহাট যাওয়ার পথে শ্রীরামপুরে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা মোটরসাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনাস্থলেই পিকআপ চালক মোটরসাইকেল আরোহী নিহত হন। মান্দা থানার ওসি শাহিনুর রহমান সড়ক দুর্ঘটনার তথ্য নিশ্চিত করেছেন।

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গা শহরের সিএন্ডবিপাড়ায় কলাবোঝাই ট্রাকচাপায় একজন নিহত হয়েছেন। নিহত আবদুল কুদ্দুস (৪৫) শহরের সিএন্ডবিপাড়ার মরহুম আজিম উদ্দিনের ছেলে। দুর্ঘটনাটি ঘটেছে গতকাল বেলা ৩টার দিকে চুয়াডাঙ্গা-জীবননগর সড়কে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে চুয়াডাঙ্গা সদর থানার ওসি মোহাম্মদ মহাসীন জানান, ঘটনার সময় আবদুল কুদ্দুস তার নিজ বাড়ি থেকে বাইসাইকেলে সড়কের একপাশ থেকে অন্য পাশে যাচ্ছিলেন। ওই সময় দামুড়হুদা থেকে চুয়াডাঙ্গাগামী একটি কলাবোঝাই ট্রাক তাকে চাপা দিলে তিনি গুরুতর আহত হন। চুয়াডাঙ্গা ফায়ার সার্ভিসের কর্মীরা তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পাবনা: চাটমোহরে ট্রাক উল্টে হারেজ আলী (৫৪) নামের এক ব্যবসায়ী নিহত অপর দুজন আহত হয়েছেন। গুরুতর আহত দুজনকে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল ভোররাত ৪টার দিকে পাবনার চাটমোহর উপজেলার মূলগ্রাম ইউনিয়নের কায়েমখোলা মোড়ে দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যবসায়ী হারেজ আলী পাবনা পৌর সদরের উত্তর শালগাড়িয়া সরদারপাড়া মহল্লার মৃত বাবর আলীর ছেলে। তিনি নার্সারি ব্যবসায়ী ছিলেন। আহত আনিছ তাইজলের বাড়ি একই এলাকায়।

চাটমোহর থানার এসআই সুব্রত কুমার ঘোষ বলেন, ওই তিনজন বগুড়া থেকে গাছের চারা কিনে ট্রাকযোগে পাবনা ফিরছিলেন। ট্রাকের পেছনে গাছের চারার ওপর বসেছিলেন তারা। চাটমোহরের মুলগ্রাম কায়েমখোলা মোড়ে পৌঁছার পর চালক নিয়ন্ত্রণ হারালে ট্রাকটি রাস্তার পাশে উল্টে যায়। এতে ট্রাকের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই হারেজ আলীর মৃত্যু হয়। সময় টহল পুলিশ ট্রাকের নিচ থেকে তার মৃতদেহ উদ্ধার করে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন