বুধবার | অক্টোবর ২০, ২০২১ | ৫ কার্তিক ১৪২৮

টকিজ

১০ বছর পর একসঙ্গে মাহিরা-আতিফ

ফিচার ডেস্ক

আতিফ আসলাম, মাহিরা খান

এক দশক পর আবারো একসঙ্গে কাজ করেছেন পাকিস্তানের জনপ্রিয় অভিনেত্রী মাহিরা খান গায়ক আতিফ আসলাম। আতিফ আসলামের নতুন গান আজনবি মিউজিক ভিডিওতে একসঙ্গে দেখা যাবে তাদের। ২৫ সেপ্টেম্বর প্রকাশ হতে যাচ্ছে গানটি।

আর খবরটি নিজেই জানিয়েছেন দক্ষিণ এশিয়ার জনপ্রিয় গায়ক আতিফ আসলাম। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে আতিফ আজনবির গানের দ্বিতীয় টিজার শেয়ার করে লিখেছেন, ২৫ সেপ্টেম্বর গানটি রিলিজ করা হবে। এর আগেও ইনস্টাগ্রামে নতুন গানের পোস্টার শেয়ার করেছিলেন আতিফ আসলাম। তখন ক্যাপশনে লেখেন, ১০ বছর পর দুজন একসঙ্গে আসছি। 

মাহিরা খান ছাড়াও আজনবির মিউজিক ভিডিওতে আতিফ আসলাম কাজ করেছেন সংগীতজ্ঞ আহসান পারভেজ মেহদী চলচ্চিত্র পরিচালক অসীম রাজার সঙ্গে। গানটির প্রথম টিজার ইউটিউবে প্রকাশ করে আতিফ লিখেছেন, ভক্তদের জন্য ছোট্ট একটা চমক। আমার নতুন গানের প্রথম টিজার। দেখে জানান আপনাদের কেমন লাগল। গানটি শিগগিরই প্রকাশ হবে।

এদিকে আতিফ আসলামের নতুন গানের টিজার শেয়ারের পর ভক্তরা তাকে মাহিরাকে একসঙ্গে দেখার জন্য আগ্রহ নিয়ে অপেক্ষা করছে। ২০১১ সালে বোল সিনেমায় আতিফ আসলামের সঙ্গে অভিনয়ের মধ্য দিয়ে নিজের ক্যারিয়ার শুরু করেন মাহিরা খান। এরপর ২০১৭ সালে বলিউড কিং শাহরুখের বিপরীতে রইস সিনেমায় অভিনয় করে বলিউডে অভিষেক হয় মাহিরার। অন্যদিকে বোল সিনেমা ছিল আতিফ আসলামেরও প্রথম চলচ্চিত্র। 

 

সূত্র: ডন

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন