বিক্রেতাশূন্য চার কোম্পানির শেয়ার

নিজস্ব প্রতিবেদক

পুঁজিবাজারে তালিকাভুক্ত চার কোম্পানির শেয়ার বিক্রি করার মতো গতকাল কোনো বিনিয়োগকারী ছিলেন না। গতকাল লেনদেন চলাকালে কোম্পানিগুলোর শেয়ার বিক্রেতাশূন্য হয়ে পড়ে। এতে কোম্পানিগুলোর শেয়ারদর বেড়ে হল্টেড হয়ে যায়। কোম্পানিগুলো হচ্ছে ফার কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ লিমিটেড, খান ব্রাদার্স পিপি ওভেন ব্যাগ ইন্ডাস্ট্রিজ লিমিটেড, রিং শাইন টেক্সটাইলস লিমিটেড অ্যাপোলো ইস্পাত কমপ্লেক্স লিমিটেড। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে তথ্য জানা গেছে।

রোববার ফার কেমিক্যালের শেয়ারের সমাপনী দর ছিল ১৪ টাকায়। গতকাল কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১৪ টাকা ১০ পয়সায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১৫ টাকা ৪০ পয়সায়। সে হিসাবে গতকাল কোম্পানিটির শেয়ারদর টাকা ৪০ পয়সা বা ১০ শতাংশ বেড়েছে।

রোববার খান ব্রাদার্সের শেয়ারের সমাপনী দর ছিল ১৩ টাকা ৩০ পয়সায়। গতকাল কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১৩ টাকা ৪০ পয়সায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১৪ টাকা ৬০ পয়সায়। সে হিসাবে গতকাল কোম্পানিটির শেয়ারদর টাকা ৩০ পয়সা বা দশমিক ৭৭ শতাংশ বেড়েছে।

রোববার রিং শাইন টেক্সটাইলের সমাপনী দর ছিল ১২ টাকা ৫০ পয়সায়। গতকাল কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১২ টাকা ৮০ পয়সায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১৩ টাকা ৭০ পয়সায়। সে হিসাবে গতকাল কোম্পানিটির শেয়ারদর টাকা ২০ পয়সা বা দশমিক ৬০ শতাংশ বেড়েছে।

রোববার অ্যাপোলো ইস্পাত শেয়ারের সমাপনী দর ছিল ১০ টাকা ৯০ পয়সায়। গতকাল কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১০ টাকা ৯০ পয়সায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১১ টাকা ৯০ পয়সায়। সে হিসাবে গতকাল কোম্পানিটির শেয়ারদর টাকা বা দশমিক ১৭ শতাংশ বেড়েছে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন