শনিবার | অক্টোবর ২৩, ২০২১ | ৮ কার্তিক ১৪২৮

দেশের খবর

সড়ক দুর্ঘটনায় তিন জেলায় নিহত ৫

বণিক বার্তা ডেস্ক

সড়ক দুর্ঘটনায় বগুড়ার শাজাহানপুর সোনাতলা উপজেলায় দুজন, নড়াইলে ইউপি চেয়ারম্যানসহ দুজন কক্সবাজারের উখিয়ায় এক পুলিশ সদস্যসহ মোট পাঁচজন নিহত হয়েছেন। প্রতিনিধিদের পাঠানো খবর

বগুড়া: জেলার শাজাহানপুর সোনাতলা উপজেলায় পৃথক সড়ক দর্ঘটনায় দুজন নিহত হয়েছেন। গতকাল দুপুর ১২টার দিকে শাজাহানপুর উপজেলার আড়িয়া বাজার স্ট্যান্ডে ঢাকা-বগুড়া মহাসড়কে বিপরীত দিক থেকে আসা বাস একটি ট্রাককে ধাক্কা দেয়। এতে চালক নিয়ন্ত্রণ হারালে ট্রাকটি উল্টে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা সিএনজিচালিত অটোরিকশার ওপর পড়ে যায়। সময় ট্রাকের ওপরে থাকা পাঁচ-সাতজন লাফ দেন। লাফ দেয়ার মধ্যে শাহাদত হোসেন (৩৫) তুষের বস্তার নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই মারা যান। তিনি ধুনট উপজেলার মাঠপাড়া গ্রামের আফসার আলীর ছেলে।

এদিকে বগুড়ার সোনাতলা উপজেলায় ট্রাকের ধাক্কায় আব্দুর রশিদ (২৫) নামে এক কলেজছাত্রের মৃত্যু হয়েছে। নিহত আব্দুর রশিদ সোনাতলা উপজেলার সিহিপুর গ্রামের ছবিবর রহমানের ছেলে। গতকাল বেলা ১১টার দিকে উপজেলার কলেজ স্টেশন বটতলা কালিমন্দির সড়কে দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, আব্দুর রশিদ তার অসুস্থ মায়ের ওষুধ নিতে মোটরসাইকেল যোগে বাড়ি থেকে গাবতলীর দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে সোনাতলা কলেজ স্টেশন বটতলা এলাকায় পেছন দিক থেকে আসা একটি ট্রাক তাকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান।

নড়াইল: নড়াইলে প্রাইভেটকার দুর্ঘটনায় খাশিয়াল ইউপি চেয়ারম্যান খান রাসেল সুইটসহ দুজন নিহত হয়েছেন। বুধবার রাত ১১টার দিকে নড়াইলের নড়াগাতী থানার সীবানন্দপুর এলাকায় দুর্ঘটনা ঘটে। সময় চেয়ারম্যানের সফরসঙ্গী মাওলানা ওলিউল্লাহ আহত হন। নিহত অন্য ব্যক্তি হলেন শওকত সরদার।

নিহতদের স্বজনরা জানান, নতুন প্রাইভেটকার কিনে খাশিয়াল ইউপি চেয়ারম্যান খান রাসেল সুইট নিজেই গাড়ি চালাচ্ছিলেন। দুর্ঘটনার আগে বুধবার রাতে ইউপি চেয়ারম্যান তার নিজ বাড়ি নড়াগাতীর শুড়িগাতি থেকে প্রাইভেটকার নিয়ে বের হন। তার দুই সফরসঙ্গীকে টোনা চৌরাস্তা থেকে গাড়িতে তোলেন। কিছুদুর গাড়ি চালানোর পর চেয়ারম্যান তার বাড়িতে ফেরার সময় সীবানন্দপুর প্রাথমিক বিদ্যালয় মোড়ে নিয়ন্ত্রণ হারালে ডোবার পানিতে গাড়িটি পড়ে যায়। দুর্ঘটনায় বেঁচে যাওয়া ওলিউল্লাহ গাড়ির জানালা দিয়ে বের হয়ে চিত্কার করলে আশপাশের লোকজন এসে দুজনের মরদেহ উদ্ধার করেন।

কক্সবাজার: উখিয়ায় আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) এক সদস্য সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে। গতকাল সকাল ৭টার দিকে উখিয়া থানার শাহপুরী হাইওয়ে পুলিশ ফাঁড়ির পাশে দুর্ঘটনাটি ঘটেছে।

জানা গেছে, নিহত এপিবিএন সদস্য এএসআই সম্বল চাকমা (৪৩) তাজনিমারখোলা রোহিঙ্গা ক্যাম্প-১৩-তে কর্মরত ছিলেন। তিনি বান্দরবান জেলার রুমা উপজেলার ভরতপাড়ার এলাকার দয়া চাঁন চাকমার ছেলে। গতকাল সকালে ছুটি শেষে বান্দরবান থেকে কর্মস্থলে ফেরার পথে তাকে বহনকৃত সিএনজিচালিত অটোরিকশার সামনে হঠাৎ কুকুর চলে এলে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। এতে অটোরিকশাটি উল্টে যায়। সময় তিনি গুরুতর আহত হন। তাকে উখিয়ার কুতুপালংস্থ এমএসএফ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

 -এপিবিএনের অতিরিক্ত পুলিশ সুপার মো. কামরান হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন