শনিবার | অক্টোবর ২৩, ২০২১ | ৮ কার্তিক ১৪২৮

দেশের খবর

নওগাঁয় প্রবাসী নারীকে অ্যাসিড নিক্ষেপ স্বামী-সতিন আটক

বণিক বার্তা প্রতিনিধি, নওগাঁ

নওগাঁর রানীনগর উপজেলায় পাতাসি বিবি (২৭) নামে সৌদি আরবফেরত এক নারীর ওপর অ্যাসিড নিক্ষেপের অভিযোগ পাওয়া গেছে। ঘটনায় তিনিসহ চারজন দগ্ধ হয়েছেন। গতকাল উপজেলার আতাইকুলা মধ্যপাড়া গ্রামে ঘটনাটি ঘটে। দগ্ধদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনায় অভিযুক্ত পাতাসির স্বামী ওসমান আলী (৩৩) সতিন নার্গিস বিবিকে (২৮) আটক করে পুলিশ।

পাতাসির ফুফাতো বোন শাপলা বিবি জানান, আত্রাই উপজেলার আন্দারকোটা গ্রামের আব্দুল করিমের ছেলে ওসমান আলীর (৩৩) দ্বিতীয় স্ত্রী পাতাসি বেগম। তিনি সৌদি আরবপ্রবাসী। বিয়ের পর থেকেই স্বামী সতিনের সঙ্গে তার বিরোধ চলছিল। গত সেপ্টেম্বর পাতাসি বিবি সৌদি আরব থেকে বাড়ি আসেন। গতকাল পারিবারিক বিরোধের জের ধরে তার স্বামী ওসমান সতিন নার্গিসের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে নার্গিস ভ্যানিটি ব্যাগ থেকে অ্যাসিডের বোতল বের করে পাতাসির ওপর নিক্ষেপ করেন। সময় পাতাসি প্রতিবেশী সাগরের মেয়ে খাদিজা আক্তার (), ইন্তাজ আলীর মেয়ে রিতা আক্তার (১৩) আজিজুর রহমানের ছেলে আকাশ হোসেন () দগ্ধ হয়। পাতাসি খাদিজাকে রানীনগর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অবস্থার অবনতি দেখে সেখান থেকে তাদের নওগাঁ জেনারেল হাসপাতালে পাঠানো হয়। সময় স্থানীয় লোকজন স্বামী ওসমান আলী সতিন নার্গিস বিবিকে আটক করে পুলিশে খবর দেয়।

রানীনগর স্বাস্থ্য পরিবার-পরিকল্পনা কর্মকর্তা কেএইচএম ইফতেখারুল আলম খাঁন বলেন, অ্যাসিড দগ্ধ দুজনকে হাসপাতালে নিয়ে আসা হয়েছিল। পরিস্থিতি দেখে তাদের নওগাঁ জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

রানীনগর থানার ওসি (তদন্ত) তরিকুল ইসলাম বলেন, অ্যাসিড নিক্ষেপের ঘটনায় ওসমান নার্গিসকে আটক করা হয়েছে। ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন