বৃহস্পতিবার | অক্টোবর ২৮, ২০২১ | ১২ কার্তিক ১৪২৮

দেশের খবর

দুই জেলায় সড়ক দুর্ঘটনায় নিহত ৩

বণিক বার্তা ডেস্ক

দুই জেলায় সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। গতকাল সিরাজগঞ্জ বগুড়ায় এসব দুর্ঘটনা ঘটে। প্রতিনিধিদের পাঠানো খবর

সিরাজগঞ্জ: উল্লাপাড়া উপজেলায় কাভার্ডভ্যানের চাপায় দুজন নিহত হয়েছেন। ঘটনায় দুজন আহত হয়েছেন। গতাকল সকালে উপজেলার শ্রীকোলা মোড় এলাকায় দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন উল্লাপাড়া পৌরসভার শ্রীকোলা মহল্লার সাইফুল ইসলামের ছেলে রুবেল আখের উদ্দিনের ছেলে ফরজ আলী। সময় মহল্লার ভ্যানচালক মাহমুদুল ইসলাম যাত্রী আবু হানিফ আহত হন।

পুলিশ স্থানীয় সূত্র জানায়, কাভার্ডভ্যানটি বগুড়া থেকে নগরবাড়ী যাওয়ার সময় অন্য একটি ভ্যানকে ধাক্কা দিলে হতাহতের ঘটনা ঘটে।

হাটিকুমরুল হাইওয়ে থানার ওসি শাহজাহান আলী জানান, মরদেহ দুটি উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। কাভার্ডভ্যানটি জব্দ করে পুলিশ হেফাজতে রাখা হয়েছে। ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। এদিকে দুর্ঘটনার পর এলাকাবাসী মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করে।

বগুড়া: শেরপুর উপজেলায় বাসের ধাক্কায় অজ্ঞাতপরিচয় এক নারী নিহত হয়েছেন।

গতকাল ভোরে শহরের হাজীপুর এলাকায় দুর্ঘটনা ঘটে। পরে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

বগুড়ার শেরপুর পুলিশ ফায়ার সার্ভিসের কর্মীরা জানান, গতকাল ভোরে অজ্ঞাতপরিচয় ওই নারী মহাসড়কের পাশ দিয়ে হেঁটে যাচ্ছিলেন। সময় দ্রুতগতির একটি বাস তাকে ধাক্কা দেয়। এতে তিনি গুরুতর আহত হন। পরে স্থানীয়দের সহায়তায় ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের কর্মীরা আশঙ্কাজনক অবস্থায় তাকে দ্রুত উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। অবস্থার অবনতি ঘটলে তাত্ক্ষণিক বগুড়ার শজিমেক হাসপাতালে স্থানান্তর করা হয়। আর সেখানেই চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন