শনিবার | অক্টোবর ২৩, ২০২১ | ৭ কার্তিক ১৪২৮

শেষ পাতা

রাগীব আহসান ও তিন ভাইয়ের বিরুদ্ধে আরো চার মামলা

বণিক বার্তা প্রতিনিধি, পিরোজপুর

পুলিশ রিমান্ডে থাকা এহসান গ্রুপের চেয়ারম্যান রাগীব আহসান তার তিন ভাই মাওলানা আবুল বাশার, মো. খাইরুল ইসলাম মুফতি মাহমুদুল হাসানের বিরুদ্ধে আরো চারটি প্রতারণার মামলা হয়েছে পিরোজপুর সদর থানায়। নিয়ে এহসান গ্রুপের এমডি রাগীব আহসান তার তিন ভাইয়ের নামে মোট পাঁচটি মামলা করা হলো। পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা . . মো. মাসুদুজ্জামান মিলু বিষয়টি নিশ্চিত করেছেন।

ওসি জানান, মঙ্গলবার পিরোজপুর সদর উপজেলার কুমারখালী এলাকার হেমায়েত উদ্দিন বাদী হয়ে সদর থানায় কোটি ৫৭ লাখ ৪০ হাজার টাকা আত্মসাতের অভিযোগে মামলা করেন। একই দিন সদর উপজেলার শিকারপুর এলাকার আব্দুল মালেক বাদী হয়ে লাখ ৭৫ হাজার ২০০ টাকা, মঠবাড়িয়া উপজেলার তুষখালী এলাকার মো. মনির বাদী হয়ে লাখ ৩৯ হাজার ২০০ এবং একই উপজেলার ছোটশৌলা গ্রামের আবুল হোসেন বাদী হয়ে ১৭ লাখ ৫০ হাজার টাকা আত্মসাতের মামলা করেন।

পিরোজপুরের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ প্রশাসন) মোল্ল্যা আজাদ হোসেন জানান, সেপ্টেম্বর সন্ধ্যায় ঢাকার একটি বাসা থেকে এহসান গ্রুপের এমডি মুফতি মাওলানা রাগীব আহসান তার ভাই আবুল বাশারকে গ্রেফতার করে র্যাব। এছাড়া অন্য দুই ভাই মুফতি মাওলানা মাহমুদুল হাসান মো. খাইরুল ইসলামকে পিরোজপুরের খলিশাখালীর নিজ বাড়ি থেকে গ্রেফতার করে পুলিশ।

উল্লেখ্য, পিরোজপুর সদর উপজেলার মূলগ্রাম রায়েরকাঠী এলাকার বাসিন্দা স্কুল শিক্ষক হারুনার রশিদ বাদী হয়ে রাগীব আহসান তার তিন ভাই মাওলানা আবুল বাশার, মো. খাইরুল ইসলাম মুফতি মাহমুদুল হাসানের বিরুদ্ধে ৯১ কোটি ১৫ লাখ ৯৩৩ টাকা আত্মসাতের অভিযোগ এনে পিরোজপুর সদর থানায় একটি মামলা করেন।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন