ইউটিউবে শাবনূরের চ্যানেল চালু

ফিচার প্রতিবেদক

শাবনূর

ইউটিউবে তারকাদের অনেকেরই নিজের চ্যানেল আছে। ব্যতিক্রম ছিলেন শাবনূর। তবে গতকাল মঙ্গলবার সন্ধ্যায় ইউটিউবে শাবনূর নামে একটা চ্যানেল চালু করেছেন ঢাকার চলচ্চিত্রের একসময়ের দাপুটে অভিনেত্রী।

নব্বইয়ের দশকের জনপ্রিয় নায়িকা শাবনূর দীর্ঘদিন ধরে আছেন অস্ট্রেলিয়ার সিডনিতে। মাঝেমধ্যে দেশে এলেও খুব বেশি দিন থাকেন না। সেখানেই ছেলে আইজান, মা, ভাই, বোনসহ বসবাস করছেন। অনেক দিন ধরে নতুন কোনো সিনেমায় অভিনয় না করলেও শাবনূরের জনপ্রিয়তায় ভাটা পড়েনি। ভক্তদের কাছে তার আবেদন আগের মতোই। শাবনূরও ভক্তদের সেই ভালোবাসা বহুদূরের দেশে বসেও অনুভব করতে পারেন। আর তাই ভক্তদের আরো কাছাকাছি থাকতে ইউটিউব চ্যানেল চালু করলেন তিনি।

সম্পর্কে শাবনূর বলেন, অনেক দিন ধরেই ভাবছিলাম একটা ইউটিউব চ্যানেল করব। শেষ পর্যন্ত করা হলো। আগেই অফিশিয়াল ফেসবুক পেজ করেছি। ইনস্টাগ্রামেও সক্রিয় আছি। আসলে এখন তো সবাই সামাজিক যোগাযোগ মাধ্যমে সরব। এত দিনে এসব মাধ্যমে না থাকার কারণে অনেকেই প্রশ্ন করেছেন, আমি কেন নেই। অনেকেই আপডেট জানতে চাইতেন। এসব কারণেই সবার কাছাকাছি থাকতে আমিও সামাজিক যোগাযোগ মাধ্যমে হাজির হলাম।

১৪ সেপ্টেম্বর প্রকাশিত নিজের ইউটিউবের ভিডিওতে শাবনূর বলেন, বন্ধুরা, তোমাদের সঙ্গে থাকতে চাই, তোমাদের পাশে থাকতে চাই এবং তোমাদের ভালোবাসা পেতে চাই।

সেই সঙ্গে ভক্তদের কাছে তার ছোট্ট টিমেরও পরিচয় করিয়ে দেন। সেই টিমে আছে তিনজন খুদে সদস্য। তাদের একজন শাবনূরের ছেলে আইজান।

শাবনূর বলেন, মূহূর্তে বিধিনিষেধের সময় কাটছে। বিধিনিষেধ জীবনের ডায়েরি খুব শিগগির ইউটিউবে আপলোড করব। পাশাপাশি মজার রুচিশীল কনটেন্টও ভক্তদের জন্য পর্যায়ক্রমে আপলোড করব।

২০১৫ সালে মুক্তি পায় শাবনূর অভিনীত সর্বশেষ চলচ্চিত্র পাগল মানুষ ছবিটি অসমাপ্ত রেখে এর পরিচালক এমএম সরকার মারা গেলে বদিউল আলম বাকি কাজ শেষ করেন।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন