বৃহস্পতিবার | অক্টোবর ২৮, ২০২১ | ১২ কার্তিক ১৪২৮

টকিজ

দীপিকা-রণবীর কিনলেন ২২ কোটি রুপির বাংলো

ফিচার ডেস্ক

দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং

সম্প্রতি দক্ষিণ মুম্বাইয়ের আলিবাগে দেখা গেছে দীপিকা পাড়ুকোন রণবীর সিংকে। উপকূলীয় শহরে নতুন একটি বাংলো কিনেছেন তারা। বাড়িটি কিনতে তাদের গুনতে হয়েছে ২২ কোটি রুপি। এছাড়া কোটি ৩২ হাজার রুপি খরচ করতে হয়েছে কাগজপত্রসংক্রান্ত আনুষঙ্গিক খরচ বাবদ। 

এবার আসা যাক বাংলোবাড়ির অন্দরমহল প্রসঙ্গে। পাঁচ শয়নকক্ষবিশিষ্ট নতুন বাড়িটি হাজার বর্গমিটারের। আর আলিবাগের যেখানে বাড়িটি কিনেছেন তারা, সে জায়গাটির নাম মাপগাঁও। ভারতীয় গণমাধ্যমের তথ্যমতে, দম্পতি তাদের আরএস ওয়ার্ল্ডওয়াইড এন্টারটেইনমেন্ট কেএ এন্টারপ্রাইজ থেকে বাড়িটি কিনেছেন। মজার ঘটনা হচ্ছে, কয়েক মাস আগে গুঞ্জন ছড়ায় যে  বেঙ্গালুরুতে দীপিকা একটি অভিজাত অ্যাপার্টমেন্টের জন্যও বিনিয়োগ করেছেন। যদিও মুম্বাইয়ের প্রভাদেবী এলাকায় রণবীর-দীপিকার রয়েছে বিলাসবহুল চার শয়নকক্ষবিশিষ্ট অভিজাত নিবাস। ২০১০ সালে দীপিকা এটি ক্রয় করেন। তবে ২০১৮ সালে বিয়ের পর এখানেই একসঙ্গে থাকতে শুরু করেন রণবীর-দীপিকা।

তাই আবাসন খাতে বিনিয়োগের পাশাপাশি নিজেদের বিলাসবহুল হলিডে হোম সাজাতে বর্তমানে ব্যস্ত সময় পার করছেন তারা। সূত্রেই গত সপ্তাহে আলিবাগে দেখা গেছে তাদের। সম্পত্তি ক্রয়সংক্রান্ত কাগজপত্রের কাজ সম্পন্ন করতেই তারা সেখানে গিয়েছিলেন বলে খবর মিলেছে।

এদিকে শিগগিরই নতুন ছবিতে পর্দা ভাগাভাগি করতে যাচ্ছেন তারকা দম্পতি। বিয়ের আগে জুটি বেঁধে একাধিক ছবিতে অভিনয় করলেও বিয়ের পর এটাই হতে যাচ্ছে তাদের প্রথম একসঙ্গে উপস্থিতি। ভরতীয় ক্রিকেট তারকা কপিল দেব তার সহধর্মিণী রোমি ভাটিয়ার ওপর ৮৩ নামে একটি চলচ্চিত্র তৈরি করতে যাচ্ছেন কবির খান। ছবিতেই পর্দা ভাগাভাগি করবেন তারা।

রণবীরের হাতে রয়েছে রোহিত শেঠির সারকাস, করন জোহরের রকি অর রানি কি প্রেম কাহানি জয়েশভাই জর্দার মতো কয়েকটি ছবি। এদিকে পাঠান ছবিতে শাহরুখ খান, ফাইটার ছবিতে হূত্বিক রোশনের সঙ্গে দেখা যাবে দীপিকাকে। এছাড়া শকুন ভাটিয়ার দ্য ইনটার্ন বাহুবলীখ্যাত অভিনেতা প্রভাসের সঙ্গে হাজির হওয়ারও কথা রয়েছে অভিনেত্রীর। 

 

সূত্র: টাইমস অব ইন্ডিয়া

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন