বৃহস্পতিবার | অক্টোবর ২৮, ২০২১ | ১২ কার্তিক ১৪২৮

টকিজ

কিমের চমক

ফিচার ডেস্ক

মেট গালাতে এভাবেই হাজির হন কিম কার্দাশিয়ান

রিয়েলিটি শো তারকা কিম কার্দাশিয়ান কোথাও হাজির হচ্ছেন, আর তা নিয়ে কোনো আলোচনার ঝড় উঠবে না, তা কি হয়? কিমের পোশাক, কিমের ফ্যাশন, কিমের কাজ মানেই নতুন কিছু। সম্প্রতি মেট গালার লাল গালিচায় অভিনব এক রূপে হাজির হলেন কার্দাশিয়ান পরিবারের সদস্য। আপাদমস্তক কালো পোশাকে নিজেকে ঢেকে দাঁড়ালেন আলোকচিত্রীদের ক্যামেরার সামনে। কিমের শরীরের এক বিন্দুও দৃশ্যমান নয়। পা থেকে চুল পর্যন্ত ঢাকা কালো গাউন থেকে বেরিয়ে রয়েছে শুধু কিমের পনিটেল, মানে চুলের বেণি। সোমবার নিউইয়র্কের মেট্রোপলিটন মিউজিয়াম অব আর্টের অনুষ্ঠানে কিম যখন প্রবেশ করেন তখন তাকে চিনতে কয়েক সেকেন্ড সময় নিয়েছেন অনেকে।

ফ্যাশন ম্যাগাজিন ভোগ সম্পর্কে লিখেছে, কিম মূলত লাল গালিচা ধারণাকে আমূল বদলে দিয়েছেন। মেট গালা রেড কার্পেট মানে কোনো তারকা কত বেশি জাঁকজমকপূর্ণভাবে নিজেকে তুলে ধরতে পারেন, তার এক অদৃশ্য প্রতিযোগিতা। এখানে তারকার পোশাক যেমন গুরুত্ব পায়, তেমনি প্রাসঙ্গিক থাকে তার চেহারা মেকআপের খুঁটিনাটি বিষয়গুলোও। তাই মুখাবয়ব এখানে মুখ্য। কিন্তু কিম সেসবের পরোয়া না করে তার চেহারাও আড়াল করে হাজির হয়ে ভিন্ন এক নজির স্থাপন করেন।

কিম মানে ফ্যাশনকে ট্রেন্ডে পরিণতকারী তারকা। তিনি যা পরেন, আগামী দিনের বিশ্ব সেই পোশাক অনুসরণ করে বলা যায়। তবে এবারের মেট গালায় নতুন রূপে হাজির হয়ে কিম পেছনে ফেলে দিয়েছেন রিয়ান্না, মেগান ফক্স, ইরিনা শায়েকের মতো তারকাদের। আলোচনাজুড়ে শুধু কিমের কালো গাউন। কিমকে রেড কার্পেটে সঙ্গ দেন ডিজাইনার ডেমনা ভাসালিয়া।

নিউইয়র্কে মেট গালার অনুষ্ঠান মূলত তহবিল সংগ্রহের স্বার্থে আয়োজন করা হয়। গত বছর করোনা মহামারীর কারণে বাতিল করা হয় অনুষ্ঠান। তবে এবার করোনার সংক্রমণের বিষয়টিকে গুরুত্ব দিয়ে সম্ভাব্য জমায়েতের এক-তৃতীয়াংশ অতিথিকে আমন্ত্রণ জানায় আয়োজক সংস্থা। প্রতিবার তিন শতাধিক তারকা অতিথির সমাগম হয় মেট গালার লাল গালিচায়। এবার অনুষ্ঠানে উপস্থিত তারকা, সাংবাদিক প্রত্যেকের জন্যই করোনার দুটি টিকা নেয়া বাধ্যতামূলক ছিল।

 

সূত্র: ভ্যারাইটি

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন