বৃহস্পতিবার | অক্টোবর ২৮, ২০২১ | ১২ কার্তিক ১৪২৮

টকিজ

ভারতে মার্সিডিজ মাইবাখের প্রথম কাস্টমাইজড গাড়িটি রামচরণের

ফিচার ডেস্ক

৪ কোটি রুপির কাস্টমাইজড মাইবাখের সঙ্গে রামচরণ

দক্ষিণী চলচ্চিত্রের সুপারস্টার রামচরণ নতুন গাড়ি কিনেছেন। বিশ্বখ্যাত কোম্পানি মার্সিডিজের মাইবাখ জিএএস৬০০ মডেলের কাস্টমাইজড গাড়িটির দাম ৪ কোটি রুপি (৪ কোটি ৬০ লাখ টাকার বেশি) ভারতে রামচরণই প্রথম এ গাড়ির মালিক হলেন।

গতকাল সোমবার টুইটারে রামচরণের গাড়ি কেনার চারটি ছবি প্রকাশ করে ভক্তরা। মজার ম্যাপার হলো, আরআরআর সিনেমায় সহ-অভিনেতা জুনিয়র এনটিআর ভারতের প্রথম ল্যাম্বরগিনি উরুস গ্রাফাইট ক্যাপসুল কেনার পর মাইবাখ কিনলেন রামচরণ।

সম্প্রতি রাজামৌলি পরিচালিত সিনেমার কাজ শেষ করেছেন রামচরণ ও জুনিয়র এনটিআর। সিনেমায় আরো অভিনয় করেছেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট ও অজয় দেবগন।

আগামী ১৩ অক্টোবর মুক্তির কথা ছিল সিনেমাটির। তবে, করোনাভাইরাসের কারণে আরআরআর মুক্তির তারিখ পিছিয়ে যায়। গত রোববার নির্মাতারা জানান, বিশ্বব্যাপী প্রেক্ষাগৃহগুলো চালু না হওয়া পর্যন্ত সিনেমাটি মুক্তি দেয়া হচ্ছে না।

আরআরআর সিনেমার অফিশিয়াল টুইটার হ্যান্ডেল থেকে এ ব্যাপারে বলা হয়, বিশ্বব্যাপী সিনেমা হলগুলো চালু হলে আমরা চলচ্চিত্রটি মুক্তি দেব।

শিগগিরই আরসি ১৫ শিরোনামে নির্মাতা শঙ্করের সিনেমায় কাজ শুরু করবেন রামচরণ। এতে তার বিপরীতে অভিনয় করবেন বলিউড অভিনেত্রী কিয়ারা আদভানি।

 

সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন