কারখানা ও কার্যালয় বন্ধ

নূরানী ডায়িং পরিদর্শন করতে পারেনি ডিএসই

নিজস্ব প্রতিবেদক

ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) একটি প্রতিনিধি দল সম্প্রতি নূরানী ডায়িং অ্যান্ড সোয়েটার লিমিটেডের কারখানা হেড অফিস পরিদর্শন করতে যায়। তবে কারখানা প্রধান কার্যালয় বন্ধ থাকায় পরিদর্শনে ব্যর্থ হয়েছে ডিএসইর প্রতিনিধি দল। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে তথ্য জানা গেছে।

তথ্যমতে, কোম্পানিটির কারখানা প্রধান কার্যালয় বন্ধ থাকায় ডিএসইর প্রতিনিধি দল কারখানা প্রধান কার্যালয়ের ভেতরে ঢুকতে পারেনি বলে জানিয়েছে ডিএসই।

নূরানী ডায়িং লিমিটেডের ৩১ মার্চ ২০২১ সমাপ্ত তৃতীয় প্রান্তিকের (জানুয়ারি-মার্চ) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুসারে, সমাপ্ত হিসাব বছরের তৃতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান হয়েছে ২৮ পয়সা। আগের বছরের একই সময়ে কোম্পানিটির লোকসান ছিল ৬৯ পয়সা। অন্যদিকে সমাপ্ত হিসাব বছরের নয় মাসে কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান হয়েছে ৯৫ পয়সা, যা আগের বছরের একই সময়ে ছিল ৪২ পয়সা। ৩১ মার্চ ২০২১ শেষে কোম্পানিটির শেয়ারপ্রতি সম্পদমূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে টাকা ২৬ পয়সা।

৩১ ডিসেম্বর ২০২০ সমাপ্ত দ্বিতীয় প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুসারে, সমাপ্ত হিসাব বছরের দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান হয়েছে ৩২ পয়সা।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন