চলতি সপ্তাহে ৫ কোম্পানি ও ১০ ফান্ডের সভা

নিজস্ব প্রতিবেদক

পুঁজিবাজরে তালিকাভুক্ত পাঁচ কোম্পানি ১০ ফান্ডের পর্ষদ সভা চলতি সপ্তাহে। কোম্পানিগুলো হচ্ছে বার্জার পেইন্টস লিমিটেড, ওয়ালটন হাইটেক ইন্ডাস্ট্রিজ, গ্লোবাল ইন্স্যুরেন্স, তাকাফুল ইন্স্যুরেন্স জিএসপি ফাইন্যান্স লিমিটেড। অন্যদিকে ফান্ডগুলো হচ্ছে এসইএমএল এফবিএসএল গ্রোথ ফান্ড, এসইএমএল লেকচার ইকুইটি ম্যানেজমেন্ট ফান্ড, আইসিবি এএমসিএল সেকেন্ড মিউচুয়াল ফান্ড, আইসিবি এমপ্লয়িজ প্রভিডেন্ট ফার্স্ট মিউচুয়াল ফান্ড, প্রাইম ফাইন্যান্স ফার্স্ট আইসিবি মিউচুয়াল ফান্ড, পিএফ ফার্স্ট মিউচুয়াল ফান্ড, আইসিবি থার্ড এনআরবি মিউচুয়াল ফান্ড, আইএফআইএল ইসলামিক মিউচুয়াল ফান্ড ওয়ান, আইসিবি সোনালী ব্যাংক মিউচুয়াল ফান্ড, আইসিবি অগ্রণী ব্যাংক মিউচুয়াল ফান্ড ওয়ান।

তথ্যমতে, কোম্পানিগুলোর মধ্যে ওয়ালটন হাইটেক ইন্ডাস্ট্রিজ জিএসপি ফাইন্যান্স লিমিটেড সমাপ্ত হিসাব বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করবে। বাকি কোম্পানিগুলোর চলতি হিসাব বছরের সমাপ্ত প্রথম দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করবে। অন্যদিকে ট্রাস্টি সভায় ফান্ডগুলোর ৩০ জুন সমাপ্ত ২০২০-২১ হিসাব বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি তা শেয়ারহোল্ডারদের জন্য প্রকাশ করা হবে।

বার্জার পেইন্টস লিমিটেড: আজ বিকাল ৪টা ৩০ মিনিটে কোম্পানিটির পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। কোম্পানিটি চলতি হিসাব বছরের ৩০ জুন ২০২১ শেষ হওয়া প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি শেয়ারহোল্ডারদের জন্য প্রকাশ করা হবে।

এসইএমএল এফবিএসএল গ্রোথ ফান্ড এসইএমএল লেকচার ইকুইটি ম্যানেজমেন্ট ফান্ডের ট্রাস্টি সভা আজ বেলা ২টা ৩৫ মিনিটে ২টা ৪৫ মিনিটে অনুষ্ঠিত হবে। ট্রাস্টি সভায় ফান্ডটির ৩০ জুন সমাপ্ত ২০২০-২১ হিসাব বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি তা শেয়ারহোল্ডারদের জন্য প্রকাশ করা হবে। সেই সঙ্গে শেয়ারহোল্ডারদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হতে পারে।

ওয়ালটন হাইটেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড: কোম্পানিটির পর্ষদ সভা ১০ আগস্ট বেলা ৩টা ৩০ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ জুন সমাপ্ত ২০২০-২১ হিসাব বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি তা শেয়ারহোল্ডারদের জন্য প্রকাশ করা হবে। সেই সঙ্গে শেয়ারহোল্ডারদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হতে পারে।

গ্লোবাল ইন্স্যুরেন্স: কোম্পানিটির পর্ষদ সভা ১০ আগস্ট বেলা ৩টা ৩০ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ জুন সমাপ্ত ২০২০-২১ হিসাব বছরের দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি তা শেয়ারহোল্ডারদের জন্য প্রকাশ করা হবে।

তাকাফুল ইন্স্যুরেন্স: কোম্পানিটির পর্ষদ সভা ১২ আগস্ট বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে।

জিএসপি ফাইন্যান্স: কোম্পানিটির পর্ষদ সভা ১৪ আগস্ট সকাল ১০টা ৩০ মিনিটে অনুষ্ঠিত হবে।

এছাড়া ১১ আগস্ট বেলা ৩টায় আইসিবি এএমসিএল সেকেন্ড মিউচুয়াল ফান্ড, আইসিবি এমপ্লয়িজ প্রভিডেন্ট ফার্স্ট মিউচুয়াল ফান্ড, প্রাইম ফাইন্যান্স ফার্স্ট আইসিবি মিউচুয়াল ফান্ড, পিএফ ফার্স্ট মিউচুয়াল ফান্ড, আইসিবি থার্ড এনআরবি মিউচুয়াল ফান্ড, আইএফআইএল ইসলামিক মিউচুয়াল ফান্ড ওয়ান, আইসিবি সোনালী ব্যাংক মিউচুয়াল ফান্ড, আইসিবি অগ্রণী ব্যাংক মিউচুয়াল ফান্ড ওয়ানের ট্রাস্টি সভা অনুষ্ঠিত হবে। সভায় ফান্ডগুলোর ৩০ জুন সমাপ্ত ২০২০-২১ হিসাব বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি তা শেয়ারহোল্ডারদের জন্য প্রকাশ করা হবে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন