বেক্সিমকো সিনথেটিকসের শেয়ার লেনদেন স্থগিতের মেয়াদ বেড়েছে

নিজস্ব প্রতিবেদক

আরো ১৫ দিনের জন্য পুঁজিবাজারে বেক্সিমকো সিনথেটিকস লিমিটেডের শেয়ার লেনদেন স্থগিত থাকবে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে তথ্য জানা গেছে। নিয়ে ২২ দফায় কোম্পানিটির শেয়ার লেনদেন স্থগিত রাখার মেয়াদ বাড়ানো হলো।

তথ্যমতে, ঢাকা স্টক এক্সচেঞ্জের পরিচালনা পর্ষদ কোম্পানিটির শেয়ার লেনদেন আরো ১৫ দিন বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে। হিসেবে থেকে আগামী ১৮ আগস্ট পর্যন্ত কোম্পানিটির শেয়ার লেনদেন বন্ধ থাকবে।

এর আগে আরো ২১ দফা কোম্পানিটির শেয়ার লেনদেন বন্ধের মেয়াদ বাড়ানো হয়েছিল। এর মধ্যে প্রথম দফায় থেকে ২২ সেপ্টেম্বর পর্যন্ত, দ্বিতীয় দফায় ২২ সেপ্টেম্বর থেকে অক্টোবর পর্যন্ত, তৃতীয় দফায় থেকে ২২ অক্টোবর পর্যন্ত, চতুর্থ দফায় ২৩ অক্টোবর থেকে ২১ নভেম্বর পর্যন্ত, পঞ্চম দফায় ২২ নভেম্বর থেকে ডিসেম্বর পর্যন্ত, ষষ্ঠ দফায় থেকে ২১ ডিসেম্বর পর্যন্ত, সপ্তম দফায় ২২ ডিসেম্বর থেকে জানুয়ারি পর্যন্ত, অষ্টম দফায় থেকে ২০ জানুয়ারি পর্যন্ত, নবম দফায় ২১ জানুয়ারি থেকে ফেব্রুয়ারি পর্যন্ত, দশম দফায় থেকে ১৯ ফেব্রুয়ারি, ১১তম দফায় ২০ ফেব্রুয়ারি থেকে মার্চ পর্যন্ত, ১২তম দফায় থেকে ২১ মার্চ পর্যন্ত, ১৩তম দফায় ২২ মার্চ থেকে এপ্রিল পর্যন্ত, ১৪তম দফায় থেকে ২০ এপ্রিল পর্যন্ত, ১৫তম দফায় ২১ এপ্রিল থেকে মে পর্যন্ত, ১৬তম দফায় থেকে ২০ মে পর্যন্ত এবং ২১তম দফায় ২০ জুলাই থেকে আগস্ট কোম্পানিটির লেনদেন বন্ধ ছিল।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন