করপোরেট গ্রাহকদের জন্য প্রাইমপেতে থাকছে আরো সুবিধা

করপোরেট গ্রাহকদের জন্য অমনি ডিজিটাল চ্যানেল প্রাইমপেতে আরো সুবিধা নিয়ে এসেছে প্রাইম ব্যাংক। এর ফলে গ্রাহকদের জন্য তহবিল স্থানান্তর আরো সহজ, স্বাচ্ছন্দ্য নিরাপদ হবে। 

বিইএফটিএন ডিরেক্ট ডেবিট ইনস্ট্রাকশন ফান্ড ট্রান্সফার পুলের সাহায্যে করপোরেট গ্রাহকরা তাদের কালেকশন রিসিভ্যাবেলসে আরো কার্যকরভাবে নজরদারি করতে পারবেন। ফলে নিয়মিত নির্দিষ্ট বিরতিতে প্রাপ্য অর্থের ব্যবস্থাপনা আরো সহজ স্বাচ্ছন্দ্যময় হবে। প্রাইমপেতে দৃঢ় সমৃদ্ধ এমআইএস ইঞ্জিন রয়েছে, যা ব্যাংকের গ্রাহকদের লেনদেন সম্পর্কিত সব ধরনের রিপোর্ট প্রতিবেদন দেবে। এছাড়া গ্রাহকরা প্রাইমপে থেকে সরাসরি রকেট ওয়ালেটে তহবিল স্থানান্তর করতে পারবেন। রকেটে তহবিল স্থানান্তর প্রমাণ করে পেমেন্টের সুবিধা আরো বিস্তৃত করতে প্রাইম ব্যাংক প্রতিশ্রুতিবদ্ধ। গ্রাহকরা রকেটে একক বা একাধিক লেনদেনের সুবিধা পাবেন। যেকোনো সময় যেকোনো জায়গা থেকে প্রাইমপে ব্যবহারের সুবিধা পাওয়া যাবে।

সুবিধা সম্পর্কে ব্যাংকের এমডি সিইও হাসান রশীদ বলেন, নতুন সেবার ফলে প্রাইমপের মাধ্যমে গ্রাহকরা অনেক প্লাটফর্মে কালেকশন লেনদেন করার সুবিধা পাবেন। আমরা মনে করি, বিশেষায়িত সেবার ফলে গ্রাহকরা আরো স্বাচ্ছন্দ্যের সঙ্গে ব্যবসা পরিচালনা করতে পারবেন। তাদের বর্তমান সময়ের চাহিদা পূরণের লক্ষ্যে আমরা প্রাইমপেতে প্রতিনিয়ত নতুন নতুন সুবিধা যুক্ত করে সেবা পরিধি বৃদ্ধি করব। বিজ্ঞপ্তি

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন