এ কোন শাহরুখ!

ফিচার ডেস্ক

কয়েক বছর ধরে সময়টা বিশেষ ভালো যাচ্ছে না বলিউড বাদশাহ শাহরুখ খানের। বলিউডের বাজিগর অবশ্য জানেন হারের পরও জেতা যায়। ক্যামেরার সামনে যে তিনি এখানো হূদয় কাঁপানো পুরুষ, সেটা আরেকবার দেখিয়ে দিলেন। ছবি দেখে যে কেউ বলে উঠবেন কোন শাহরুখ? পুরো রাফ অ্যান্ড টাফ লুকে ভারতের তারকা ফটোগ্রাফার ডাব্বু রত্নানির ক্যামেরায় ধরা দিয়েছেন কিং খান। আর ইন্টারনেটে আগুন ধরিয়ে দিয়েছেন বলিউড বাদশা

শাহরুখের সাদা-কালো ছবিটি তুলেছেন ডাব্বু রত্নানি। গায়ে শার্ট ছাড়াই ক্যামেরার সামনে পোজ দিয়েছেন বলিউড বাদশা। মেদহীন শরীরে পেশির আভাস। মাথার চুল ঢেউ খেলিয়ে ঘাড় পর্যন্ত নেমে এসেছে। গালের দাড়ি নিখুঁতভাবে ট্রিম করা। আর তার বিখ্যাত চাহনিতে ক্যামেরার দিকে তাকিয়ে রয়েছেন শাহরুখ।

কিং খানের আগুন ঝরা লুকে মুগ্ধ ভক্তরা। সবাই বলছেন, কে বলবে তিন সন্তানের বাবা শাহরুখ? বয়স তার ৫৫ পেরিয়েছে? প্রতিক্রিয়া দিতে গিয়ে অনেকেই আগুনের ইমোজি ব্যবহার করেছেন। ফটোগ্রাফার ডাব্বু রত্নানি শাহরুখের ছবিটি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, অপরাজেয় ক্যারিশম্যাটিক শাহরুখ খান।

২০১৮ সালে জিরোর ব্যর্থতার পর সিনেমাজগৎ থেকে বেশ একটা বিরতি নিয়েছেন শাহরুখ। বক্স অফিসে ছবিটির ব্যর্থতা তাকে আঘাত দিয়েছে। ভক্তরা সোস্যাল মিডিয়ার মাধ্যমে অনেক দিন ধরেই তার কামব্যাকের দাবি তুলছিলেন। সেই আশা পূরণ হয়েছে পাঠান ছবির শুটিং শুরুর খবরে।

 

সূত্র: এনডিটিভি

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন