বিক্রেতাশূন্য ৭ কোম্পানির শেয়ার

নিজস্ব প্রতিবেদক

পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানির শেয়ার বিক্রি করার মতো গতকাল কোনো বিনিয়োগকারী ছিলেন না। গতকাল লেনদেন চলাকালে কোম্পানিগুলোর শেয়ার বিক্রেতাশূন্য হয়ে পড়ে। এতে কোম্পানিগুলোর শেয়ারদর বেড়ে হল্টেড হয়ে যায়। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে তথ্য জানা গেছে।

কোম্পানিগুলোর হচ্ছে এমারেল্ড অয়েল, মেট্রো স্পিনিং, তাওফিকা ফুড, ওয়েস্টার্ন মেরিন শিপইয়ার্ড, আরএসআরএম স্টিল, সেন্ট্রাল ফার্মা, বিবিএস।

তথ্যমতে, বৃহস্পতিবার এমারেল্ড অয়েল শেয়ারের সমাপনী দর ছিল ৩২ টাকা ১০ পয়সা। গতকাল কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৩৪ টাকা ৪০ পয়সায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৩৫ টাকা ৩০ পয়সায়। সে হিসাবে গতকাল কোম্পানিটির শেয়ারদর টাকা ২০ পয়সা বা দশমিক ৯৬ শতাংশ বেড়েছে।

মেট্রো স্পিনিং: বৃহস্পতিবার মেট্রো স্পিনিং শেয়ারের সমাপনী দর ছিল ১৯ টাকা ১০ পয়সায়। গতকাল কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২১ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২১ টাকায়। সে হিসাবে গতকাল কোম্পানিটির শেয়ারদর টাকা ৯০ পয়সা বা দশমিক ৯৪ শতাংশ বেড়েছে।

তাওফিকা ফুড: বৃহস্পতিবার তাওফিকা ফুড শেয়ারের সমাপনী দর ছিল ৩২ টাকা ২০ পয়সায়। গতকাল কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৩২ টাকা ৭০ পয়সায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৩৫ টাকা ৪০ পয়সায়। সে হিসাবে গতকাল কোম্পানিটির শেয়ারদর টাকা ২০ পয়সা বা দশমিক ৯৩ শতাংশ বেড়েছে।

ওয়েস্টার্ন মেরিন শিপইয়ার্ড: বৃহস্পতিবার ওয়েস্টার্ন মেরিন শিপইয়ার্ড শেয়ারের সমাপণী দর ছিল ১৫ টাকা ১০ পয়সায়। গতকাল কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১৫ টাকা ৪০ পয়সায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১৬ টাকা ৬০ পয়সায়। সে হিসাবে গতকাল কোম্পানিটির শেয়ারদর টাকা ৫০ পয়সা বা দশমিক ৯৩ শতাংশ বেড়েছে।

আরএসআরএম স্টিল: বৃহস্পতিবার আরএসআরএম স্টিল শেয়ারের সমাপনী দর ছিল ২৫ টাকা ৮০ পয়সায়। গতকাল কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২৬ টাকা ২০ পয়সায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২৮ টাকা ৩০ পয়সায়। সে হিসাবে গতকাল কোম্পানিটির শেয়ারদর টাকা ৫০ পয়সা বা দশমিক ৬৯ শতাংশ বেড়েছে।

সেন্ট্রাল ফার্মা: বৃহস্পতিবার সেন্ট্রাল ফার্মা শেয়ারের সমাপনী দর ছিল ১৭ টাকা ৮০ পয়সায়। গতকাল কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১৮ টাকা ২০ পয়সায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১৯ টাকা ৫০ পয়সায়। সে হিসাবে গতকাল কোম্পানিটির শেয়ারদর টাকা ৭০ পয়সা বা দশমিক ৫৫ শতাংশ বেড়েছে।

বিবিএস: বৃহস্পতিবার বিবিএস শেয়ারের সমাপনী দর ছিল ১৯ টাকা ৯০ পয়সায়। গতকাল কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২০ টাকা ৩০ পয়সায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২১ টাকা ৮০ টাকায়। সে হিসাবে গতকাল কোম্পানিটির শেয়ার দর টাকা ৯০ পয়সা বা দশমিক ৫৪ শতাংশ বেড়েছে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন