শুক্রবার | সেপ্টেম্বর ২৪, ২০২১ | ৮ আশ্বিন ১৪২৮

খবর

নারায়ণগঞ্জে কাচ্চি ভাইকে ৫০ হাজার টাকা জরিমানা

বণিক বার্তা প্রতিনিধি, নারায়ণগঞ্জ

নারায়ণগঞ্জ শহরের চাষাঢ়া বালুরমাঠ এলাকায় কাচ্চি ভাইকে ৫০ হাজার টাকা জরিমানা করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। ফ্রিজে পঁচা বাসি খাবার সংরক্ষণ, কাচাঁ এবং রান্না কারা খাবার একইসাথে সংরক্ষণ, কাপ ফিন্নি এর গায়ে মূল্য না দেয়ার অপরাধে এ জরিমানা করা হয়।

এ ছাড়াও শহরের নিতাইগঞ্জ এলাকায় পণ্যের প্যাকেটের গায়ে মূল্যতালিকা না থাকার অপরাধে নূরানী চানাচুর ও বিস্কুট ফ্যাক্টরিকেও ৩ হাজার টাকাসহ মোট ৫৩ হাজার টাকা জরিমানা করে নারায়ণগঞ্জ ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।  

সোমবার (২ আগষ্ট) জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মহাপরিচালক কর্তৃক অর্পিত ক্ষমতাবলে নারায়ণগঞ্জ জেলা কার্যালয়ের সহকারী মো. সেলিমুজ্জামানের নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়। অভিযানে সোহেল আক্তার, পরিচালক, চেম্বার অব কমার্স, নারায়ণগঞ্জ এবং  জেলা পুলিশের একটি টিম উপস্থিত ছিলেন।

ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক মো. সেলিমুজ্জামান জানান, চাষাড়ার বালুরমাঠ এলাকায় কাচ্চি ভাই রেস্টুরেন্ট কে ফ্রিজে পচাঁ বাসি খাবার সংরক্ষণ ,কাচাঁ এবং রান্না কারা খাবার একইসাথে সংরক্ষণ, কাপ ফিন্নি এর গায়ে মূল্য না দেয়ার অপরাধে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন, ২০০৯ এর ৩৭ ধারায় ২০ হাজার), ৪৩ ধারায় ৩০ হাজার টাকা।

তিনি আরো জানান, ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের এ অভিযান অব্যাহত থাকবে।


এই বিভাগের আরও খবর

আরও পড়ুন