শুক্রবার | সেপ্টেম্বর ২৪, ২০২১ | ৯ আশ্বিন ১৪২৮

খেলা

বাংলাদেশ-অস্ট্রেলিয়া টি২০ সিরিজ

টাইটেল স্পন্সর আলেশা কার্ড, সহযোগী ওয়ালটন

নিজস্ব প্রতিবেদক

আগামীকাল শুরু হবে বাংলাদেশ অস্ট্রেলিয়ার মধ্যকার পাঁচ ম্যাচের আন্তর্জাতিক টি২০ সিরিজ। সিরিজের প্রধান পৃষ্ঠপোষক হিসেবে থাকছে আলেশা হোল্ডিংস লিমিটেডের অঙ্গপ্রতিষ্ঠান আলেশা কার্ড। তাদের সহযোগী স্পন্সর হিসেবে থাকছে ওয়ালটন।

আন্তর্জাতিক টি২০ সিরিজের নামকরণ করা হয়েছে বঙ্গবন্ধু বাংলাদেশ বনাম অস্ট্রেলিয়া আন্তর্জাতিক টি২০ সিরিজ-২০২১ প্রেজেন্টেড বাই আলেশা কার্ড, পাওয়ার্ড বাই ওয়ালটন আলেশা কার্ড হলো একটি প্রিভিলেজ কার্ড। প্রিভিলেজ রিডিফাইন্ড স্লোগান নিয়ে আলেশা কার্ড কেনাকাটা, হেলথ সার্ভিস, হোটেল, রেস্টুরেন্ট এবং রিসোর্ট সার্ভিসসহ দৈনন্দিন বিভিন্ন প্রয়োজনে মূল্যের ওপর বিশেষ ছাড় প্রদানের মাধ্যমে কার্ড হোল্ডারদের জীবনটাকে আরো সহজতর করে তুলবে। পাশাপাশি এই সিরিজে সহযোগিতায় থাকছে দেশের স্বনামধন্য শিল্পপ্রতিষ্ঠান ওয়ালটন, মেড ইন বাংলাদেশ স্লোগানে যারা আজ দেশে-বিদেশে সর্বত্র পরিচিত।

এবারের সিরিজে থাকবে পাঁচটি আন্তর্জাতিক টি২০ ম্যাচ। , , , আগস্ট অনুষ্ঠেয় পাঁচটি ম্যাচই আয়োজন করা হবে শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে। গতকাল অনলাইনে আয়োজন করা হয় টাইটেল স্পন্সর ডিক্লেয়ারেশন অনুষ্ঠান। এতে উপস্থিত ছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) ডিরেক্টর মিডিয়া কমিটির চেয়ারম্যান মোহাম্মদ জালাল ইউনুস, সিরিজের টাইটেল স্পন্সর আলেশা কার্ডের পক্ষ থেকে মো. মঞ্জুর আলম সিকদার, চেয়ারম্যান ম্যানেজিং ডিরেক্টর, আলেশা হোল্ডিংস লিমিটেড; ওয়ালটনের পক্ষ থেকে রবিউল ইসলাম মিলটন, সিনিয়র ডেপুটি অপারেটিভ ডিরেক্টর, মার্কেটিং অ্যান্ড কমিউনিকেশন, ওয়ালটন গ্রুপ; সিরিজের টাইটেল গ্রাউন্ড ব্র্যান্ডিং রাইটস হোল্ডার ইমপ্রেস-মাত্রা কনসোর্টিয়ামের পক্ষ থেকে সানাউল আরেফিন।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন