নতুন চিফ মার্কেটিং অফিসার নিয়োগ দিল দারাজ

-কমার্স প্লাটফর্ম দারাজ বাংলাদেশের চিফ মার্কেটিং অফিসার হিসেবে নিয়োগ পেয়েছেন মো. তাজদিন হাসান। সম্প্রতি -কমার্স প্রতিষ্ঠানটি মার্কেটিং বিভাগে নিয়োগ দেয়। মো. তাজদিন হাসান দারাজ বাংলাদেশ লিমিটেডের বিপণনসংক্রান্ত সব বিষয়ে ব্যবস্থাপনা তদারকির দায়িত্ব পালন করবেন। দারাজে যোগদানের আগে তিনি দ্য ডেইলি স্টারে চিফ স্ট্র্যাটেজি অ্যান্ড ডিজিটাল ট্রান্সফরমেশন অফিসার হিসেবে দায়িত্ব পালন করেছেন। ১৪ বছরের বিস্তৃত অভিজ্ঞতাসহ বিপণন খাত নিয়ে কাজ করার ক্ষেত্রে তাজদিন হাসানের অসাধারণ ট্র্যাক রেকর্ড রয়েছে।

মো. তাজদিন হাসান বলেন, নতুন সুযোগের সঙ্গে নতুন সব চ্যালেঞ্জ উন্নতির সুযোগ তৈরি হয়। দারাজের চিফ মার্কেটিং অফিসার হিসেবে দায়িত্বপ্রাপ্ত হয়ে আমি উচ্ছ্বসিত। প্রতিশ্রুতি সর্বোচ্চ মানের ক্রেতা সেবার ক্ষেত্রে দারাজের নতুন করে কোনো পরিচিতির প্রয়োজন নেই। দেশের -কমার্স খাতে দৃষ্টান্ত সৃষ্টিকারী প্রতিষ্ঠানের অংশ হতে পেরে আমি সত্যিকার অর্থেই আনন্দিত।

দারাজের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সৈয়দ মোস্তাহিদাল হক বলেন, নিঃসন্দেহে পদের জন্য মো. তাজদিন হাসান যোগ্য একজন ব্যক্তি এবং দারাজের মার্কেটিং বিভাগের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ সম্পদ। স্বনামধন্য প্রতিষ্ঠান সংস্থায় কাজের সুবাদে ১৪ বছরের পেশাদার অভিজ্ঞতায় তিনি বিস্তৃত জ্ঞান দক্ষতা অর্জন করেছেন। আমরা আত্মবিশ্বাসী যে দারাজের প্লাটফর্মে চিফ মার্কেটিং অফিসার হিসেবে তিনি আমাদের জন্য ইতিবাচক ফল বয়ে আনবেন। বিজ্ঞপ্তি

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন