শুক্রবার | সেপ্টেম্বর ২৪, ২০২১ | ৯ আশ্বিন ১৪২৮

টকিজ

সুপার ড্যান্সারে অনুপস্থিতিতে ২ কোটি রুপি হারাচ্ছেন শিল্পা

ফিচার ডেস্ক

শিল্পা শেঠি

বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি দীর্ঘ বিরতির পর ইন্ডাস্ট্রিতে ফিরতে গিয়েও স্বামীর রাজ কুন্দ্রার দুষ্কর্মে ভালোই বিপদে পড়েছেন। গত ১৯ জুলাই রাজ গ্রেফতার হয়েছেন পর্নোগ্রাফি-সংক্রান্ত মামলায়। তার ব্যবসার সঙ্গে শিল্পার কোনো সম্পর্ক আছে কিনা, তা এখন খতিয়ে দেখছে মুম্বাই পুলিশের ক্রাইম ব্রাঞ্চ। দুই দফা তাকে জিজ্ঞাসাবাদও করা হয়েছে। তবে এখনো স্বামীর কাজের সঙ্গে শিল্পার কোনো সম্পর্ক খুঁজে পায়নি পুলিশ।

স্বামীর কাজে ক্ষতিগ্রস্ত হয়েছে শিল্পা শেঠির ইমেজ। শিল্পার নতুন ছবি হাঙ্গামা টু মুক্তি পেয়েছে ২৩ জুলাই। কিন্তু ততদিনে রাজ কুন্দ্রা গ্রেফতার হয়েছেন এবং তার বিরুদ্ধে ওঠা অভিযোগের সত্যতাও উন্মোচিত হয়েছে। কারণে হাঙ্গামা টুর ভিউয়ারশিপ ১৫ শতাংশ কমে গেছে বলে উল্লেখ করেছে কিছু ভারতীয় গণমাধ্যম।

কিছু ভারতীয় সংবাদমাধ্যম জানাচ্ছে, রাজের গ্রেফতারের দিন শিল্পা ক্ষুব্ধ হয়ে স্বামীকে বলেছিলেন যে তার কাজে পরিবারের সম্মান মাটিতে মিশে গেল এবং এখন তাকে অনেক প্রজেক্ট থেকে বিদায় নিতে হবে। অবস্থা অনেকটা সে রকমই হচ্ছে। ইমেজের সঙ্গে আর্থিকভাবেও ক্ষতিগ্রস্ত হচ্ছেন শিল্পা শেঠি।

শিল্পা ছিলেন সুপার ড্যান্সার চ্যাপ্টার ফোরের একজন বিচারক। রাজের গ্রেফতারের পর তিনি এখনো রিয়ালিটি শোর শুটিংয়ে যোগ দেননি। তার অনুপস্থিতিতে একটি পর্বে কর্তৃপক্ষ মঞ্চে এনেছে কারিশমা কাপুরকে। সামনের পর্বে অতিথি হিসেবে হাজির থাকবেন রিতেশ দেশমুখ জেনেলিয়া দেশমুখ। ফলে শিল্পা শেঠি ভবিষ্যতে শোতে থাকবেন কিনা, তা নিয়ে গুঞ্জন শুরু হয়েছে। অবশ্য কর্তৃপক্ষ এখনো সে রকম কোনো সিদ্ধান্তের কথা জানায়নি; বরং শিল্পা মাসখানেকের মধ্যে অনুষ্ঠানে ফিরতে পারবেন বলে ধারণা করা হচ্ছে। 

সুপার ড্যান্সার চ্যাপ্টার ফোরে শিল্পার সমায়িক অনুপস্থিতি তাকে আর্থিকভাবেও ক্ষতিগ্রস্ত করছে। তিনি অনুষ্ঠানের সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়া বিচারক। প্রত্যেক পর্বের জন্য তিনি পান ১৮ থেকে ২২ লাখ রুপি। প্রতি সপ্তাহে প্রচারিত হয় এর দুটো করে পর্ব। আরো তিন সপ্তাহ যদি তিনি অনুপস্থিত থাকেন সেক্ষেত্রে শিল্পা হারাবেন প্রায় কোটি রুপি। তবে রাজের মামলাটি যেভাবে নিত্যদিন আলোচনায় থাকছে, তাতে শিল্পার পক্ষে সহসা ক্যামেরার সামনে ফেরা সম্ভব হবে না বলেই মনে করছেন বলিউড-সংশ্লিষ্টরা।

 

সূত্র: বলিউড হাঙ্গামা

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন