শনিবার | সেপ্টেম্বর ২৫, ২০২১ | ১০ আশ্বিন ১৪২৮

টকিজ

মরিজিও গুচির হত্যাকাণ্ড নিয়ে ছবি

হাউজ অব গুচিতে লেডি গাগার ফার্স্ট লুক

ফিচার ডেস্ক

অস্কারজয়ী তারকা লেডি গাগা অভিনীত নতুন ছবি হাউজ অব গুচির ফার্স্ট লুক পোস্টার প্রকাশিত হয়েছে। সঙ্গে আরো আছেন আল পাচিনো, অ্যাডাম ড্রাইভার, জারেড লেটো, জেরেমি আয়রন। গুচি ব্র্যান্ডের এক সময়ের প্রধান গুচি পরিবারের সদস্য মরিজিও গুচির হত্যাকাণ্ড নিয়ে নির্মিত হচ্ছে হাউজ অব গুচি। ছবিতে লেডি গাগা অভিনয় করেছেন মরিজিওর স্ত্রী প্যাট্রিজিয়া রিজানির চরিত্রে।

হাউজ অব গুচি নির্মিত হয়েছে সত্য ঘটনা অবলম্বনে। ছবিতে দেখা যাবে গুচির পারিবারিক সাম্রাজ্যের পতনের গল্প। অ্যাডাম ড্রাইভার অভিনয় করেছেন মরিজিও গুচির চরিত্রে। কয়েক দিন আগে লেডি গাগা পর্দায় তার অ্যাডামের যুগল ছবি শেয়ার করেছিলেন। তুষার-ঢাকা পার্বত্য পরিবেশে তাদের ছবি পোস্ট করে গাগা লিখেছিলেন, মিস্টার মিসেস গুচি।

হাউজ অব গুচির শুটিং এখন চলছে ইউরোপের বিভিন্ন লোকেশনে। স্টার ইজ বর্ন ছবির জন্য অস্কার জেতার পর এটাই গাগার প্রথম ছবি।

অ্যাডাম ড্রাইভার এখনো অস্কার না জিতলেও তার ব্ল্যাক ক্লানস ম্যান ম্যারিজ স্টোরি ছবির জন্য মনোনয়ন পেয়েছেন।

হাউজ অব গুচি নির্মিত হচ্ছে সারা ফোর্ডেনের জনপ্রিয় বই দ্য হাউজ অব গুচি: সেনসেশনাল স্টোরি অব মার্ডার, ম্যাডনেস, গ্ল্যামার, গ্রিড অবলম্বনে। ছবির গল্প গুচির সাবেক প্রধান মরিজিও গুচি তার স্ত্রী প্যাট্রিজিয়া রিজানিকে নিয়ে। ১৯৭৩ সালে তাদের বিয়ে হয়। দম্পতি তখন থেকেই ইতালির বেশ অলোচিত চরিত্র ছিল। এরপর ১৯৮৫ সালে আচমকা একদিন মরিজিও স্ত্রী প্যাট্রিজিয়াকে জানিয়ে দেন যে তিনি আর তার সঙ্গে ঘর করতে আগ্রহী নন। ১৯৯১ সালে তাদের আনুষ্ঠানিক বিচ্ছেদ সম্পন্ন হয়। এরপর প্যাট্রিজিয়া প্রতিশোধ নিতে হিটম্যান ভাড়া করেন এবং ১৯৯৫ সালের ২৭ মার্চ মিলানে নিজের অফিসের বাইরে হিটম্যানের হাতে খুন হন মরিজিও গুচি। বিশ্ব মিডিয়ায় প্যাট্রিজিয়া ব্ল্যাক উইডোর তকমা পেয়ে যান। বিচারের মুখোমুখি হতে হয় তাকে। ১৯৯৮ সালে ২৯ বছরের কারাদণ্ড দেয়া হয় তাকে। কারাগারে ভালো ব্যবহারের কারণে ২০১৬ সালে মুক্তি পান প্যাট্রিজিয়া।

হাউজ অব গুচি পরিচালনা করছেন রিডলি স্কট। চিত্রনাট্য লিখেছেন রবের্তো বেন্টিভেগনা। বছর এপ্রিলে রোমে ছবির শুটিং শুরু হয়। ছবিটি বছর ২৪ নভেম্বর বড় পর্দায় মুক্তি পাওয়ার কথা রয়েছে।

 

সূত্র: ডিএনএ

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন