শনিবার | সেপ্টেম্বর ২৫, ২০২১ | ১০ আশ্বিন ১৪২৮

টকিজ

করোনায় আক্রান্ত ফারুকী ও শাওন

ফিচার প্রতিবেদক

মোস্তফা সরয়ার ফারুকী, মেহের আফরোজ শাওন

জনপ্রিয় নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী এবং অভিনেত্রী, নির্মাতা গায়িকা মেহের আফরোজ শাওন করোনায় আক্রান্ত হয়েছেন। শুক্রবার ফেসবুক পোস্টে শাওন এবং গতকাল মুঠোফোনে ফারুকীর স্ত্রী তিশা বিষয়টি নিশ্চিত করেন।

জানা গেছে, টিকা নেয়ার পরও করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন চলচ্চিত্র, টিভি নাটক বিজ্ঞাপন নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী। তবে তার স্ত্রী অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশার করোনাভাইরাস রিপোর্ট নেগেটিভ এসেছে।

গতকাল সকালে তিশা জানান, শুক্রবার দুজনের নমুনা পরীক্ষার রিপোর্টে মোস্তফা সরয়ার ফারুকীর রিপোর্ট পজিটিভ তার রিপোর্ট নেগেটিভ এসেছে।

ফারুকীর শারীরিক অবস্থা নিয়ে তিশা বলেন, মোস্তফা সরয়ার ফারুকীর শারীরিক কোনো জটিলতা নেই। সবকিছু ঠিকঠাকই আছে। আলহামদুলিল্লাহ।

চিকিৎসকের পরামর্শে আপাতত বাসায় আছেন টেলিভিশন, ডুব নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী। ২৬ জুলাই করোনাভাইরাসের টিকা নিয়েছেন তিনি।

এর আগে শুক্রবার সকালে করোনাভাইরাসে আক্রান্তের খবর জানান মেহের আফরোজ শাওন। ফেসবুকে একটি মাত্র শব্দ লেখেন তিনি। লেখেন পজেটিভ তার সেই একটি শব্দেই শুভকামনা, ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন ভক্ত, অনুরাগী, বন্ধু স্বজনরা। এটাও সত্য যে সেখানে তিনি স্পষ্ট করে কিছুই জানাননি।

মুঠোফোনে যোগাযোগ করা হলে শাওন বলেন, হ্যাঁ, আমি করোনা পজিটিভ। উপসর্গ বলতে কিছুটা কাশি ঠাণ্ডা রয়েছে। বাসায় আছি। দোয়া করবেন।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন