ইউসিবি ও মোনাশ কলেজের কর্মশালা আয়োজন

শিক্ষার্থীদের জন্য বিনামূল্যে ডিজিটাল স্কিলস ফর গ্রেট ক্যারিয়ার অ্যান্ড হায়ার এডুকেশন শীর্ষক এক স্টুডেন্ট ডেভেলপমেন্ট কর্মশালা আয়োজন করেছে বাংলাদেশে মোনাশ কলেজ অস্ট্রেলিয়ার একমাত্র অংশীদার ইউনিভার্সাল কলেজ বাংলাদেশ (ইউসিবি) অংশগ্রহণকারীরা মোনাশ কলেজ অস্ট্রেলিয়া ইউনিভার্সাল কলেজ বাংলাদেশের পক্ষে একটি যৌথ সনদ লাভ করবেন।

জুম প্লাটফর্মে কর্মশালা পরিচালনা করছেন মোনাশ কলেজের ডিপ্লোমা এডুকেশন স্ট্র্যাটেজি, লার্নিং অ্যান্ড টিচিংয়ের ম্যানেজার . শ্যানন রিওস। বিশেষজ্ঞদের অংশগ্রহণে অনুষ্ঠিত কর্মশালা ইউনিভার্সাল কলেজ বাংলাদেশের শিক্ষার্থীদের বিভিন্ন ধরনের ডিজিটাল দক্ষতা বৃদ্ধির একটি প্রচেষ্টা, যা তাদের ক্যারিয়ার গঠন উচ্চশিক্ষায় সফলতা অর্জনে সহায়তা করবে। 

এসটিএস গ্রুপের গ্রুপ সিইও . সন্দীপ বলেন, যুগে যখন সবখানে পুরোদমে ডিজিটাল রূপান্তর ঘটছে, তখন শিক্ষা ক্ষেত্রেও বড় ধরনের পরিবর্তন এসেছে। পরিবর্তিত বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে চলতে শিক্ষার্থী একাডেমিক কমিউনিটির সবার নতুন দক্ষতা বৃদ্ধি করা প্রয়োজন, যা তাদের ক্যারিয়ার উচ্চশিক্ষার সুযোগ লাভে অন্যদের চেয়ে এগিয়ে রাখবে। তিনি আরো বলেন, যারা সময়োপযোগী ডিজিটাল দক্ষতার মাধ্যমে নিজেকে ভবিষ্যতে এগিয়ে রাখতে চায়, তাদের জন্য কর্মশালা অবশ্যই দারুণ একটি সুযোগ। বিজ্ঞপ্তি

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন