শাকিব খানের নতুন অর্জন

ফিচার প্রতিবেদক

ঢালিউড সুপারস্টার শাকিব খান অভিনয় করছেন দীর্ঘ ২২ বছর ধরে। তার অভিনীত প্রথম সিনেমা অনন্ত ভালোবাসা মুক্তি পায় ১৯৯৯ সালে। এরপর শূন্য দশকে তিনি হয়ে ওঠেন ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক। এখন অব্দি তাকে টপকে যেতে পারেননি কেউ।

অভিনয়ের পাশাপাশি সিনেমা প্রযোজনায়ও নাম লেখান জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেতা। তার প্রযোজনা প্রতিষ্ঠানের নাম এসকে ফিল্মস ২০১৫ সালে প্রতিষ্ঠানের ব্যানারে তিনি প্রথম সিনেমা তৈরি করেন। যেটার নাম ছিল হিরো দ্য সুপারস্টার। সিনেমাটি হয়েছিল সুপারহিট।

এরপর নিজের প্রযোজনায় আরো দুটি সিনেমা উপহার দিয়েছেন দেশসেরা নায়ক। এগুলো হলো পাসওয়ার্ড বীর। দুটি সিনেমাও দর্শকদের কাছ থেকে ভালো সাড়া পেয়েছিল।

কেবল প্রেক্ষাগৃহের সাফল্য নয়, শাকিবের এসকে ফিল্মস অন্তর্জালেও বেশ জনপ্রিয়। প্রতিষ্ঠানটির ইউটিউব চ্যানেল এরই মধ্যে ছুঁয়ে ফেলেছে এক মিলিয়ন সাবস্ক্রাইবারের মাইলফলক। এর সুবাদে ইউটিউব কর্তৃপক্ষের কাছ থেকে গোল্ডেন প্লে বাটন পাবেন শাকিব।

২০১৮ সালের ২৫ মার্চ যাত্রা করে এসকে ফিল্মসের ইউটিউব চ্যানেলটি। পর্যন্ত এখানে ৪৬টি ভিডিও আপলোড করা হয়েছে। সব মিলিয়ে চ্যানেলটির ভিউয়ার্স ১৪ কোটি ৭২ লাখের বেশি।

এদিকে এক মিলিয়ন সাবস্ক্রাইবারের সীমানা পেরিয়ে উচ্ছ্বসিত শাকিব খান। তিনি ফেসবুকে পোস্ট দিয়ে লিখেছেন, ওয়াও! এইমাত্র এসকে ফিল্মস ইউটিউব চ্যানেলটি এক মিলিয়ন সাবস্ক্রাইবারে পৌঁছল। আন্তরিক কৃতজ্ঞতা ভালোবাসা আমার ইউটিউব পরিবারের জন্য। এসকে ফিল্মসের পক্ষ থেকে আরো আকর্ষণীয় কিছু সিনেমা নির্মিত হচ্ছে। আমাদের সঙ্গে থাকুন।

এর আগে গত সোমবার নায়ক তার ফেসবুক পেজে লেখেন, শাকিব খানের ভক্তরা এগিয়ে আসুন। বর্তমানে এসকে ফিল্মসের ইউটিউব চ্যানেলটিতে লাখ ৯৯ হাজারের বেশি সাবস্ক্রাইবার হয়েছে। দ্রুত মিলিয়ন সাবস্ক্রাইব অর্জনে আপনার সহযোগিতা কাম্য। পোস্টের একদিনের মাথায় এক মিলিয়ন সাবস্ক্রাইবারের মাইলফলক অর্জন করল এসকে ফিল্মস।

প্রসঙ্গত, শাকিব খান সম্প্রতি দুটি সিনেমার কাজ শেষ করেছেন। একটি হলো ওয়াজেদ আলী সুমন পরিচালিত অন্তরাত্মা; অন্যটি তপু খান পরিচালিত লিডার: আমিই বাংলাদেশ। এর মধ্যে প্রথমটিতে শাকিবের নায়িকা কলকাতার দর্শনা বণিক, দ্বিতীয়টিতে আছেন বুবলী। মহামারীর প্রাদুর্ভাব কমলে যেকোনো সময় সিনেমা দুটি মুক্তি দেয়া হবে বলে প্রযোজনা প্রতিষ্ঠানের পক্ষ থেকে জানা গেছে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন