শুক্রবার | সেপ্টেম্বর ২৪, ২০২১ | ৯ আশ্বিন ১৪২৮

টকিজ

ভাইজানের প্রশংসায় পূজা

ফিচার ডেস্ক

সালমান খানের সঙ্গে ভাইজান ছবিতে শিগগিরই কাজ শুরু করবেন দক্ষিণি হিন্দি ছবির জনপ্রিয় নায়িকা পূজা হেগড়ে। ছবিটির নাম অবশ্য শুরুতে কাভি ঈদ কাভি দিওয়ালি ছিল। ২০২২ সালের দিওয়ালিতে ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

সম্প্রতি টাইমস অব ইন্ডিয়াকে দেয়া এক সাক্ষাত্কারে পূজা সুপারস্টার সালমানের সঙ্গে কাজ করা নিয়ে নিজের উচ্ছ্বাস প্রকাশ করেছেন। দিলখোলা প্রশংসাও করেছেন বলিউডের ভাইজানের। তার কথায়, সালমান খানের সঙ্গে কাজ নিয়ে আমি সত্যিই খুব উত্তেজনায় আছি। মহামারীর কারণে ছবির শুটিং পিছিয়ে গিয়েছিল। কিন্তু শিগগিরই ছবিটির শুটিং শুরু হবে।

সালমান খানের প্রশংসা করে পূজা বলেন, তার যে বিষয়টি আমার ভালো লাগে, সেটি হলো তার স্বচ্ছতা; তিনি যদি আপনাকে পছন্দ করেন তাহলে সত্যি সত্যিই করবেন। আর যদি না করেন তাহলেও আপনি স্পষ্ট বুঝবেন যে তিনি আপনাকে পছন্দ করেন না। তার বিষয় আমার খুব পছন্দের। ফেক মানুষে ভরা এখনকার দুনিয়ায় কেমন মানুষের পাশে দাঁড়িয়ে আছেন, সেটা নিশ্চিত হওয়াটা শান্তির ব্যাপার। অন্যের ব্যাপারে আপনি কী ভাবছেন, সেটা স্পষ্ট করতে সাহস দরকার।

ভাইজান ছবিটি পরিচালনা করবেন ফরহাদ সামজি। ছবিতে আরো দেখা যাবে আয়ুশ শর্মাকে।

এদিকে নিজের ফাউন্ডেশনের মাধ্যমে মহামারীতে ক্ষতিগ্রস্ত মানুষের সহায়তায় কাজ করছেন পূজা। গরিব পরিবারকে খাদ্যসহায়তা এবং হাসপাতালের বিল পরিশোধের ব্যবস্থা করছেন তিনি। অল অ্যাবাউট লাভ নামে ফাউন্ডেশন পূজা মহামারীর আগেই শুরু করেছিলেন। কিন্তু দৃশ্যমান কোনো কাজ না করে সেটাকে প্রচারে আনতে চাননি। পূজা পরিকল্পনা করেছেন তিনি তার আয়ের একটা নির্দিষ্ট অংশ ফাউন্ডেশনে দেবেন, যেখান থেকে দুর্দশাগ্রস্ত মানুষদের সহায়তা দেয়া হবে। পূজার লক্ষ্য সামর্থ্য অনুযায়ী একেবারে সামান্য হলেও ভালোবাসা, সহায়তার সংস্কৃতি এগিয়ে নেয়া। মহামারীতে বেশ সক্রিয়ভাবে তার ফাউন্ডেশনকে নিয়ে কাজ করছেন অভিনেত্রী।

 

সূত্র: টাইমস অব ইন্ডিয়া

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন